বড় খবর

ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !

লোগোর পর এবার ‘রেস ৩’ ছবির প্রথম লুক প্রকাশিত হল। ট্যুইট করে ছবির এই ফার্স্ট লুক সামনে আনলেন সলমন খান।

‘রেস ৩’ ছবিতে সলমন খান
‘রেস ৩’ ছবিতে সলমন খান
বক্সঅফিসে নতুন ‘রেস’ তুলতে মরিয়া সলমন খান। হাতে আর মাত্র ৩ মাস, তার আগেই একটু একটু করে চমক দেখাচ্ছেন সল্লুভাই। লোগোর পর এবার ‘রেস ৩’ ছবির প্রথম লুক প্রকাশিত হল। একহাতে বন্দুক, অন্যহাতে কাঁধে রাখা স্যুট, চোখে সানগ্লাস- এক অন্য মেজাজে সলমন।  এ বছর ইদে এক নতুন সিকন্দরকে দেখবে বলিউড। হ্যাঁ, রেস ফ্র্যাঞ্চাইজির ৩নং ছবিতে সলমনের চরিত্রের নাম সিকন্দর। ছবির ফার্স্ট লুক প্রকাশের সঙ্গে একথাও জানালেন বলিউডের ভাইজান। কয়েকদিন আগেই নিজের ট্যুইটার অ্যাকাউন্টে ১৩ সেকেন্ডের ভিডিও ক্লিপের সঙ্গে এই অ্যাকশন-থ্রিলার ছবির লোগো প্রকাশ করেছিলেন সলমন।
এ ছবির হাত ধরেই প্রথমবার পরিচালক রেমো ডি’ সুজার সঙ্গে কাজ করেছেন সলমন। ‘কিক’ ছবির পর এ ছবিতে আবারও সলমনের সঙ্গে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে। রেস ছবির এই সিক্যুয়েলেও দেখা যাবে অনিল কাপুরকে।

এছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন ববি দেওল, ডেইসি শাহ।  ‘রেস ৩’ ছবির শুরু থেকেই সলমন খানের অভিনয় করা নিয়ে বাড়তি উন্মাদনা ছিল দর্শকদের মধ্যে। ছবি মুক্তির দিন যত এগোচ্ছে, সেই উন্মাদনার পারদ যেন ক্রমশ চড়ছে। দর্শকদের পাশাপাশি এ ছবি ঘিরে উচ্ছ্বসিত হল মালিকরাও।  সিকন্দরের বেশে বক্সঅফিসে নতুন কী ম্যাজিক তৈরি করেন সলমন, তার জন্য ১৫ জুন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan tweets the first look of his upcoming film race

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com