scorecardresearch

‘অন্তিম’-এ সলমনের এন্ট্রি দেখাতে হলে ফাটল বাজি, ভক্তদের কাণ্ডে ক্ষুব্ধ ভাইজান

দুর্ঘটনা ঘটে যাবে, অনুরাগীদের উদ্দেশ্যে অনুরোধ ভাইজানের

অন্তিম নিয়ে সিনেমাহলে বিপত্তি

 ভাইজানের সিনেমা মুক্তি পেয়েছে বলা কথা। উত্তেজনা একেবারেই তুঙ্গে। তাঁর অনুরাগীদের উচ্ছাস এবং ভালবাসা একেবারেই গগনচুম্বী। তাই বলে সিনেমা দেখতে গিয়ে হলের ভেতরেই বাজি পোড়াচ্ছেন সলমন ভক্তরা? এই দৃশ্য দেখে যথেষ্ট ক্ষুব্ধ সলমন ( Salman Khan ) খোদ। 

‘অন্তিম’ দ্যা ফাইনাল ট্রুথ রিলিজ করেছে দুইদিন হল। এবং ভাইজানের ভক্তরা প্রথম দিন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন। তবে সিনেমা হলের ভেতরে বাজি ফাটানোর বিষয়টিকে একেবারেই ভাল চোখে দেখছেন না সলমন। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে একরকম অনুরোধের সুরেই তিনি বলেন, “কোনওরকম আতশবাজি সিনেমা হলের ভেতরে যেন একেবারেই না পোড়ানো হয়। এতে ভয়াবহ দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকে, প্রাণহানীর মত ভয়ানক বিপদ ঘটতে পারে।”

অনুরাগীদের সঙ্গে সঙ্গে সিনেমাহলের কর্তৃপক্ষকেও অনুরোধ করেন তিনি, যেন কাউকে আতশবাজি নিয়ে হলের ভিতরে প্রবেশ করতে না দেওয়া হয়। সিনেমা উপভোগ করতে এসে বিপদ যেন না ঘটে এই বিষয়েও তৎপর হতে জানিয়েছেন ভাইজান। সিনেমা দেখাই মূল উদ্দেশ্য, এসবের কোনও দরকার নেই। 

প্রসঙ্গত এক সাক্ষাৎকারে তিনি জানান, অন্তিম সিনেমায় আদৌ অভিনয় করবেন কিনা সেই নিয়ে বেশ দোনামোনায় ছিলেন। এই চরিত্র নিয়েও বেজায় ভেবেছিলেন তিনি। পরিচালকের সঙ্গে স্ক্রিপ্ট নিয়ে বহুবার আলোচনাও করেছিলেন। চিত্রনাট্য পরিবর্তন করা হয়েছে, তবে দর্শকদের কাছে সিনেমা পৌঁছে যাবে সেই নিয়ে যথেষ্ট আশাবাদী ছিলেন সলমন। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan urges to his fans not to use fire crackers in cinema hall