scorecardresearch

বড় খবর

সবরমতী আশ্রমে চরকায় সুতো কাটছেন খোদ সলমন! ভক্তরা দেখে তো হতবাক

গান্ধিজির আশ্রম ঘুরে আবেগাপ্লুত বলিউড ভাইজান।

সবরমতী আশ্রমে চরকায় সুতো কাটছেন খোদ সলমন! ভক্তরা দেখে তো হতবাক
সলমন খান

পরনে ডেনিম জিন্স আর টি-শার্ট। সবরমতী আশ্রমে (Sabarmati Ashram) বসে চরকায় সুতো কাটছেন সলমন খান। ভাইজানের এমন অবতার দেখে তো হতবাক উপস্থিত দর্শকরা।

সদ্য মুক্তি পেয়েছে সলমন খান (Salman Khan) অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। গত শুক্রবার থেকে সোমবার অবধি এই ছবি যে বক্স অফিস কাঁপিয়ে দিয়েছে, তা বলাই বাহুল্য। তিন দিনেই প্রায় ২০ কোটি আয় ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর। সম্ভবত, বক্স অফিস দৌড় জারি রাখতেই সলমনের এহেন কীর্তি। সোমবার দুপুরে হঠাৎ-ই পৌঁছে যান গুজরাতের সবরমতী আশ্রমে। প্রথমেই হৃদয় কুঞ্জ ঘুরে দেখেন।

আশ্রমের তরফে এক ব্যক্তি জানান, “সলমন খান তো প্রথমেই একটা সুতো বুনে ফেললেন। সাধারণত যাঁরা প্রথমবার চরকায় সুতো কাটেন, তাঁদের পক্ষে এটা বেজায় কঠিন। কিন্তু কী সুন্দরভাবে অভিনেতা সেটা করে দেখালেন।” সবরমতী আশ্রমের তরফে ভাইজানকে চরকার একটা মূর্তিও উপহার দেওয়া হয়।

[আরও পড়ুন: হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগে জেল! কেরিয়ারে ইতি টানলেন কমেডিয়ান মুনাবর ফারুকী]

আশ্রমের বাইরে এদিন বলিউড সুপারস্টারকে দেখতে লোকারণ্য। নিরাপত্তাও ছিল আটোসাঁট। সবুজ টি শার্ট আর জিন্স পরে মেঝেয় বসে চরকায় সুতো কাটার চেষ্টা চালাচ্ছেন সলমন। মুখে হাসি। তবে অত ভীড়ের মাঝেও যথাযথ নির্দেশ মেনে চরকায় সুতো কাটার চেষ্টা চালাচ্ছিলেন ভাইজান। পাশাপাশি গান্ধিজির আশ্রমের গেস্ট বুকেও নিজস্ব বার্তা লিখে এসেছেন।

আর প্রিয় অভিনেতাকে যখন এত কাছ থেকে দেখার সুযোগ পেয়েছিলেন, তখন আশ্রমের এলাকার বাসিন্দারা আর সেলফি তোলার সুযোগ হাতছাড়া করেন কীভাবে! শোনা যাচ্ছে, অতিমারীর কোপে দর্শকরা যেভাবে হলবিমুখ হয়ে গিয়েছিলেন, ‘অন্তিম’-এর সুবাদে তাঁদেরকেই এবার প্রেক্ষাগৃহে ফেরাতে চাইছেন সলমন। আর তাই একাধিক শহরে এমন অভিনবভাবেই ছবির প্রচার চালিয়ে যাবেন বলে মনোস্থ করেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan visits sabarmati ashram spins charkha