scorecardresearch

সাবধান! রাধের পাইরেসি নিয়ে কী বার্তা সলমনের?

প্রভু দেবা পরিচালিত এই ছবি সেভাবে দর্শক মনে দাগ ফেলতে পারেনি। ২-এর বেশি রেটিং দেয়নি কোনও প্রচার মাধ্যম। যদিও সলমন খান প্রোডাকশন হাউজের দাবি, মুক্তির পর থেকে দুই দিনে ৪৫ লক্ষ মানুষ এই ছবি দেখেছেন।

salman

ঈদে মুক্তি হলেও সমালোচকদের মন জয় করতে পারেনি রাধে।চলতি ঈদে ভাইজানের ছবি সেভাবে দাগ কাটতে পারেনি তাঁর অনুরাগীদের মনেও। কিন্তু ছবির অবৈধ প্রদর্শন বা পাইরেসির বিরুদ্ধে সরব হলেন সলমন। তাঁর ছবির পাইরেসির সঙ্গে যারা যুক্ত, তাঁদের বার্তা দিয়ে সলমনের টুইট, ‘জি-৫-এ ন্যূনতম ২৪৯ টাকা দিয়ে রাধে দেখুন। কিন্তু ছবির পাইরেসিতে মদত দেবেন না। অন্য কোনও স্ট্রিমিং চ্যানেলে প্রদর্শিত করবেন না। তাহলে সাইবার সেল ব্যবস্থা নেবে। অনুগ্রহ করে বুঝুন, পাইরেসি করলেই ব্যবস্থা নেবে সাইবার সেল।‘ দেখুন সেইন ট্যুইট:

এই ছবিতে সলমন ছাড়াও অন্যতম মুখ্য চরিত্র জ্যাকি শ্রফ, দিশা পাটানি এবং রণদীপ হুডা। ২০১৯-এ শেষবার ভাইজানের দাবাং-৩ মুক্তি পেয়েছিল। ২০২০-তে রাধে মুক্তির কথা থাকলেও, লকডাউনের কারণে পিছিয়ে গিয়েছিল মুক্তি। চলতি বছর ঈদে জি-৫ মুক্তি পায় এই ছবি।

যদিও প্রভু দেবা পরিচালিত এই ছবি সেভাবে দর্শক মনে দাগ ফেলতে পারেনি। ২-এর বেশি রেটিং দেয়নি কোনও প্রচার মাধ্যম। যদিও সলমন খান প্রোডাকশন হাউজের দাবি, মুক্তির পর থেকে দুই দিনে ৪৫ লক্ষ মানুষ এই ছবি দেখেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan warns those who has alleged engagement in piracy entertainment