বড় খবর

ঈদে মুক্তি পাচ্ছে সলমন খানের নতুন গান

লকডাউনে একের পর এক গান লঞ্চ করছেন ভাইজান। তৃতীয় সিঙ্গলস রিলিজ করার জন্য তৈরি তিনি।

লকডাউনে বন্ধুদের সঙ্গে পানভেলের ফার্ম হাউসে রয়েছেন সলমন খান। প্রকৃতির মধ্যেথেকেই করোনার সঙ্গে লড়াইয়ে সাধারণ মানুষের পাশে রয়েছেন ভইজান। প্রতিবছর ঈদে সলমন খান তাঁর ফ্যানেদের জন্য ছবি নিয়ে আসেন। কিন্তু এই বছরটা করোনার কারণে ব্যতিক্রম। কিন্তু তাই বলে ভক্তদের নিরাশ করার পাত্র তিনি নন।

লকডাউনে ঈদ বলে, কোনও ব্যবস্থাই রাখবেন না ভাইজান! তাও কি হয়!। গৃহবন্দি হয়ে নিজের গানের প্রতিভার একটু মেজে ঘসে নিচ্ছেন সলমন। আর সেখান থেকেই আসে আইডিয়া। ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে সলমনের তৃতীয় সিঙ্গলস।

 

View this post on Instagram

 

Jacky got caught taking a pic chori chori Chupke chupke… she took one more after that which she will post on her own! @jacquelinef143

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

আরও পড়ুন, ”কান্না চেপে রাখতে পারছি না”, গর্ভস্থ সন্তানের উদ্দেশে চিঠি শুভশ্রীর

অভিনেতার টিমের তরফে একটি বিবৃতিতে বলা হয়, ঈদে বরাবর তাঁর ফ্যানেদের জন্য অনন্য কিছু নিয়ে আসেন সলমন খান। তবে এ বছর লকডাউনের কারণেই ঈদে কোনও ছবি মু্ক্তি করতে পারছেন না তিনি। তবে ভক্তদের জন্য ঈদ স্পেশাল একটি গান মুক্তি পাচ্ছে এই দিন।

এই নিয়ে তিন নম্বর সিঙ্গলস মুক্তি পাচ্ছে সল্লু ভাইয়ের। এর আগে প্যায় করোনা অডিও সঙ এবং জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে মুক্তি পেয়েছে তেরে বিনা। করোনায় পানভেলে থেকে সাধারণ মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভাইজান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan will treat his fans to a song on eid

Next Story
সত্যজিতের সেট দেখে কখনও সেট বলে মনে হতো না: বরুণ চন্দbarun chanda satyajit ray
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com