scorecardresearch

ফ্রেমে শাহরুখের জায়গায় সলমন, ভাইজানের অনুরোধেই ছবি তুলতে ‘বাধ্য’ হলেন আরিয়ান!

শাহরুখ পুত্র আরিয়ানকে কাছে ডেকে কী বললেন ভাইজান?

shah rukh khan, salman khan, suhana khan, aryan khan, gauri khan, salman and aryan, salman khan and aryan khan pic, Nita Mukesh Ambani Cultural Centre, nmacc
শাহরুখের অনুপস্থিতিতে সলমন!

ফ্রেমে নেই শাহরুখ, গৌরী আরিয়ান এবং স্টাইলিশ সুহানা একসঙ্গে। কিং খান কই গেলেন? এই প্রশ্নের মাঝেই দেখা দিলেন যিনি! খোদ ভাইজান এসে দাড়ালেন তাদের পাশে। তারপর?

শাহরুখের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও সপরিবারে সেদিন ধরা দেন নি ক্যমেরার সামনে। দুই ছেলেমেয়েকে নিয়ে মা গৌরী এলেন। সুহানা এবং আরিয়ানকে লাগছিলও দিব্য। সুহানার পরনে হট পিংক গাউন, আরিয়ানের পরনে গোল্ড জ্যাকেট – কিন্তু উন্মাদনা বাড়ল যখন যোগ দিলেন আরেকজন। ভাইজান পাশে এসে দাঁড়াতেই তাকে হেসে স্বাগত জানালেন গৌরী। শুধু তাই নয়, কুশল বিনিময় করে একসঙ্গে ছবিও তুললেন। কিং খানের পরিবারের সঙ্গে ভাইজান – এই মুহূর্ত লেন্সবন্দি করতে ব্যস্ত হয়ে পড়লেন অনেকেই।

এদিকে, আরিয়ানের সঙ্গেও সলমনের সম্পর্ক বেশ গভীর। তাঁর জেল হেফাজতের সময় থেকেই শাহরুখের পাশে দাঁড়িয়েছিলেন সলমন। ভাইয়ের ছেলেকে পাশে পেয়ে একসঙ্গে ছবি তুললেন তাঁরাও। আরিয়ানকে কাছে ডেকে নিলেন সলমন। ভাইজানের অনুরোধ ফেলতে পারলেন না কিং খান পুত্র। এগিয়ে এসে জড়িয়ে ধরে ছবি তুললেন, হাত মেলালেন। শাহরুখ রেড কার্পেট মিস করলেও এক অনন্য মুহূর্তের সাক্ষী থাকলেন সকলেই।

পরনে কালো ব্লেজার, ওপেন ফ্রন্ট – শাহরুখের নতুন লুক দেখে যায় যায় অবস্থা অনুরাগীদের। বয়স দিন দিন কমছে? কিং খানের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়েছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় হইহই কান্ড! কেউ বলছেন, আপনিই গুরুদেব, আবার কেউ বলছেন বয়স যে সংখ্যামাত্র। যদিও শাহরুখ, সলমনকে একসঙ্গে দেখা যায় নি এই অনুষ্ঠানে। তবে, দীপিকা পাড়ুকোন থেকে প্রিয়াঙ্কা চোপড়া, সিড কিয়ারা…নিজেদের শ্রেষ্ঠ ফ্যাশনে মন কেড়েছেন অনেকেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan with shahrukhs family aryan got clicked