বড় খবর

শাহরুখকে মুখের উপর না করে দিল Disney Hotstar! কঠিন সময়ে পাশে দাঁড়ালেন সলমন

কি অনুরোধ করলেন সলমন ভক্তদের কাছে?

শাহরুখের পাশে সলমন

বলিউডের বাদশার আর্জি কি তবে খারিজ! ওটিটি প্ল্যাটফর্মে কিং খানের ডেবিউ নিয়ে শোরগোল ছিল তুঙ্গে। অক্ষয় সইফ অজয় দেবগনের ছবি হটস্টারে রিলিজ করছে কিন্তু শাহরুখের কোনও সিনেমাই ডিজিটালে মুক্তি কেন পাচ্ছে না? ছোট্ট ইঙ্গিতে ঝড় উঠেছে সোশাল মিডিয়া তে।ডিজনিই হটস্টারের নতুন বিজ্ঞাপন ‘সিওয়ায় শাহরুখ’ নানান সন্দেহের রেশ ছেড়ে দিয়েছে। তবে এর পরবর্তী অংশেই ফুটে উঠেছে খোরাকের সুর। আর এবার বন্ধুর হয়ে দর্শকদের কাছে আর্জি জানিয়েছেন ভাইজান সলমন খান। বিজ্ঞাপনে দেখা যাচ্ছে শাহরুখের ম্যানেজার হতাশ হয়ে তাঁকে বলছেন সবরকম ধারণাই খারিজ করেছে কর্তৃপক্ষ।

নিজের স্ক্রিপ্ট এবং প্লট নিয়ে আশাবাদী কিং খান জানতে চান তার অপরাধ নাটকের ধারণা পছন্দ হয়েছে কিনা, কিন্তু তার ম্যানেজারের স্পষ্ট উত্তর না, অজয় দেবগণ ইতিমধ্যেই সেই বিষয়ে কাজ করছেন। হরর কমেডির প্রসঙ্গে সইফ নাকি আগে থেকেই দখল করেছেন এই জায়গাটি। তবে চির পরিচিত রোমান্স কিং কলেজ প্রেমের সম্পর্কে জানতে চাইলে ম্যানেজারের দীর্ঘশ্বাস এবং বক্তব্য, নব্বই দশক শেষ হয়ে গেছে – এই উক্তিটি দারুন নজর কেড়েছে। যথারীতি হতাশ হয়ে কিংয়ের প্রশ্ন, তাহলে আমি করব? নাচ? ম্যানেজারের জবাব তারা কোনও রিয়ালিটি শো চায় না!

শাহরুখের এই বিজ্ঞাপন ভিডিও শেয়ার করে সলমন অনুরোধ করেন “শাহরুখকে স্বাগত করবে না?” দুজনের মধ্যে বন্ধুত্ব বেশ গভীর। এর আগের বিজ্ঞাপনে করণ জোহর এবং রণবীর সিং নিজেও অবাক হয়েছিলেন বাদশার এই কীর্তিতে।

আদৌ কি ডিজিটাল ডেবিউ করছেন কিং খান? এই প্রসঙ্গে সঠিক মতামত এখনও মেলেনি। তবে তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থা রেড চিলিস ওটিটির জন্য বিষয়বস্তু নির্মাণে ব্যাস্ত। শাহরুখ নিজে এই প্রসঙ্গে মুখ খোলেননি। মহামারীর পরেই ডিজিটাল প্ল্যাটফর্ম গুলির গুরুত্ব আরও বৃদ্ধি পেয়েছে। এখন কিং খানের সিদ্ধান্ত কি সেটিই দেখবার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khans friendly attitude for srk disney ad is going fun

Next Story
রাজ কুন্দ্রার পর্নকাণ্ড মামলায় পুলিশকে বয়ান দিয়েই বৈষ্ণোদেবীতে তীর্থে ছুটলেন শিল্পাVaishno Devi, Raj Kundra’s porn case, Shilpa Shetty. শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা, বৈষ্ণোদেবী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com