scorecardresearch

বড় খবর

ব্রেকআপের পরও হাতে ট্যাটু! ‘অদ্ভূত মূর্খ তো’ ভক্তকে কড়া শাসন করলেন সলমন

ভাইজানের উত্তরে শোরগোল ফ্লোর জুড়ে

ব্রেকআপের পরও হাতে ট্যাটু! ‘অদ্ভূত মূর্খ তো’ ভক্তকে কড়া শাসন করলেন সলমন
সলমনের জবাব শুনে হেসে খুন সকলেই

বলিউডের সুলতান সলমন খান এখন বেশ ব্যস্ত ‘অন্তিম’- দ্যা ফাইনাল ট্রুথ নিয়ে। সঙ্গেই বিভিন্ন জনপ্রিয় রিয়েলিটি শোতে গিয়েও প্রচার করছেন ছবির। এমন এক অনুষ্ঠানেই ভক্তের হাতে ট্যাটু দেখে অবাক করা মন্তব্য করলেন তিনি। 

সারেগামাপা এর মঞ্চে দলবল নিয়েই উপস্থিত ছিলেন সলমন ( Salman Khan )। বাংলার ছেলে দীপায়ন-এর প্রেম এবং প্রত্যাখ্যানের গল্প এখন সেই মঞ্চের হট টপিক। সলমনের উপস্থিতিতে গান গেয়েই মঞ্চ মাতিয়েছেন দীপায়ন। পরবর্তীতে তার হাতের ওমন ট্যাটু দেখে হতবাক ভাইজান। দীপায়ন বলেন, ব্রেকআপ হওয়ার পর থেকেই এই ট্যাটু তার সঙ্গী। পাল্টায় সলমনের জিজ্ঞাস্য, এটি কতদিন ধরে তোমার হাতে রয়েছে? দীপায়ন জবাব দেন, কম করে আট নয় বছর। শুনে যেন নিজের কানকেই বিশ্বাস করতে পারছিলেন না তিনি। বলে বসেন “আজব ধরনের পাগল মানুষ তুমি”! 

সলমনের উত্তর শুনে হেসে খুন সকলেই। বিচারক থেকে জুড়ি সকলেই তার এই উত্তরে উচ্ছাস প্রকাশ করেন। লজ্জায় পরে যান সেই প্রতিযোগী নিজেও। যদিও বিচারক বিশাল দাদলানি বেশ কিছুদিন আগেই প্রমো শেয়ার করে মন্তব্য করেন, এমন উত্তর শুধু সলমনই দিতে পারেন। আর কাউকে দিয়ে এমন সম্ভব নয়। প্রসঙ্গত, অন্তিম নিয়ে যথেষ্ট উচ্ছসিত দর্শকরা। তার অনুরাগীরা তো বটেই সঙ্গে অনেক সিনেমাপ্রেমীদের থেকেও মিলেছে আশাবাদী উত্তর। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khans hilarious response upon tattoo guy was an ultimate fun