বড় খবর

প্রকাশ্যে ‘রাধে’র ট্রেলার, মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহ, OTT-তে, ‘কমিটমেন্ট’ রাখলেন সলমন

অতিমারী পরিস্থিতির কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত সলমনের। কবে মুক্তি পাচ্ছে সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’?

radhe

‘একবার যো ম্যায়নে কমিটমেন্ট কর দি, উসকে বাদ তো ম্যায় আপনে আপকা ভি নেহি সুনতা’, ‘ওয়ান্টেড’ সিনেমার সেই বিখ্যাত সংলাপে এবারেও ‘রাধে’র (Radhe) ট্রেলার বাজিমাত করলেন সলমন খান (Salman Khan)। আজ্ঞে হ্যাঁ, ‘কমিটমেন্ট’-ই রাখলেন বটে। প্রেক্ষাগৃহে যাতে এই ছবি মুক্তি পায়, সেই আর্জি জানিয়ে ভাইজানকে চিঠি পাঠিয়েছিলেন হল মালিকরা। নিরাশ করেননি বলিউড স্টার। প্রতিশ্রুতি রেখেছেন। ‘ইদি’-স্বরূপ আগামী ১৩ মে অনলাইন প্ল্যাটফর্ম এবং সিনেমাহলে একসঙ্গে মুক্তি পাচ্ছে সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’। অতিমারী পরিস্থিতির কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত সলমনের। সেই প্রেক্ষিতেই বৃহস্পতিবার মুক্তি পেল সিনেমার ট্রেলার।

রগরগে চিত্রনাট্য। মুচমুচে সংলাপ। হাড়হিম করা অ্যাকশন সিকোয়েন্স। খলনায়কের ছলচাতুরি। সঙ্গে পুলিশ অফিসারের সঙ্গে নায়িকার রোম্যান্স। আদ্যোপান্ত বিনোদনের মোড়কে ভরপুর এই ছবি। একেবারে প্রভু দেবার (Prabhu Deva) চিরাচরিত স্টাইল। কারণ, পরিচালকের আসনেও তিনিই। ২ মিনিট ৫১ সেকেন্ডের এই ট্রেলার ইতিমধ্যে ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইদে বাড়ি বসে ভাইজানের ছবি দেখার উন্মাদনাও তুঙ্গে। নেটজনতার একাংশের কথায়, “আর যেন তর সইছে না!”

ট্রেলারেই মিলল গল্পের ইঙ্গিত। ‘ওয়ান্টেড’ (Wanted) ছবির মতোই পরিচালক প্রভু দেবা ‘রাধে’ সিনেমাতেও ফের একবার সলমনকে পুলিশে অবতারে প্রকাশ্যে আনছেন। পাশাপাশি খলনায়কের চরিত্রে দেখা যাবে রণদীপ হুডাকে। ‘রাধে’র ট্রেলার মনে করিয়ে দিল অভিনেতার ‘এক্সট্র্যাকশন’ লুক। পুলিশ অফিসার রাধে ওরফে সলমনের প্রেমিকার ভূমিকায় দেখা যাবে দিশা পাটানিকে। আর তাঁর দাদার ভূমিকায় টাইগার শ্রফের বাবা জ্যাকি শ্রফ অভিনয় করেছেন। ট্রেলারে ধরা দিলেন তিনিও। সলমন খানের ছবিতে আইটেম নম্বর থাকবে না, তা আবার হয় নাকি? এক্ষেত্রেও নিরাশ হবেন না দর্শকরা। ট্রেলারেই মিলল তার ঝলক। আইটেম ডান্সারের ভূমিকায় দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khans most awaited film radhe trailer released

Next Story
রাজকে ‘গো ব্যাক’ স্লোগান! ‘বন্ধু’ রুদ্রর মন্তব্য, ‘রাজভোগ খাইয়েছিল TMC, মিহিদানা খাওয়াল BJP’rudra-raj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com