scorecardresearch

বড় খবর

সলমনের Dance With Me গানে পা মেলালেন মিঠুন, শাহরুখ, আমির খানরাও! দেখুন

গান জুড়ে শুধুই সেলেব ঝলক

সলমনের গানে কোমর দোলালেন সকলে

বলিউডের ভাইজানের কাছে কোনও কিছুই অধরা নয়। তিনি একাধারে অভিনেতা, প্রযোজক এবং বেশ কিছু বছর ধরে গায়কও বটে। ফের একবার নিজের মত করেই গান গেয়েছেন তিনি, টুইস্ট এখানেই এবার কিন্তু গানের প্রতিটা শব্দ লিখেছেন নিজেই। নতুন গান ড্যান্স উইথ মি শুনে লোকজনের মধ্যে দেখা যাচ্ছে মিশ্র প্রতিক্রিয়া। ঠিক কীরকম? 

চার মিনিট ২৯ সেকেন্ডের এই গান জুড়ে সলমন ( Salman Khan ) তার জীবনের সঙ্গে জড়িত প্রতিটা মানুষকে নাচার অনুরোধ করেছেন। কেউ বাদ নেই সেই তালিকায়। পরিবার পরিজন থেকে বলিউডের অভিনেতাদের এক লম্বা লিস্ট! সম্পূর্ণ গান জুড়ে শুধুই পুরনো দিনের কিছু ড্যান্স ক্লিপ! শাহরুখ থেকে অনিল কাপুর, আমির খান, ক্যাটরিনা কাইফ, সুস্মিতা সেন, মিঠুন চক্রবর্তী – কাউকেই বাদ দেননি তিনি। পরিবারের মধ্যে ভাই বোন, বাবা মা, তার সঙ্গে হেসে খেলে নাচ করছেন সকলেই। 

তবে দর্শকদের প্রতিক্রিয়া দেখলে আদৌ বোঝা সম্ভব নয় গানটি হিট নাকি নয়! গোটা গানে হাতে গুনে কয়েকটা শব্দ। যারা সলমন ফ্যান তাদের কাছে এই গান একেবারেই আকাশ ছোঁয়া, তবে অনেকেই এমন আছেন যারা বেজায় অবাক হয়েছেন এই গান শুনে। কেউ আবার বলছেন “এমন করার খুব দরকার ছিল?” আবার কারওর মন্তব্য, “এটাকে গান বলে? না আছে সুর না আছে কিছু!” কাছের মানুষদের নিয়ে সারাজীবনের এক মুহুর্ত তিনি তুলে ধরেছেন ভিডিওর মাধ্যমে। অনুরাগীদের বক্তব্য, ভাইজান বলেই এটি সম্ভব, সকলকে মনে রেখেছেন তিনি। 

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগেই একটি মিউজিক ভিডিওতে তাকে দেখা যায়। শেষবার অন্তিম দ্যা ফাইনাল ট্রুথ ছবিতে দেখা গেছে তাকে। এই গান প্রসঙ্গে তিনি জানান, বিট শুনলে নিজেকে ধরে রাখতে পারবেন না, উঠে কোমর দোলাতে হবেই!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khans new song dance with me is pure celeb studded discography