বড় খবর

অবনীন্দ্রনাথ, রবি বর্মার সঙ্গে প্রদর্শিত হবে সলমনের আঁকা ছবি! ‘লজ্জিত’ ভাইজান

অবসরে ভাইজান যে রং-তুলি নিয়ে ছবি আঁকতে বসেন, সেকথা অনেকেরই জানা। সেরকমই একটি ছবি এবার প্রদর্শিত হবে।

Salman Khan

বেঙ্গালুরুর একটি চিত্র প্রদর্শনীতে প্রদর্শিত হবে সলমনের আঁকা ‘ইম্মর্টাল’। যেই প্রদর্শনীতে কিনা অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মা, ভি এস গাইতোন্ডের মতো কিংবদন্তী শিল্পীদের কাজও প্রদর্শিত হবে। আর সেই প্রেক্ষিতেই এবার লজ্জায় পড়েছেন সলমন খান (Salman Khan)। তবে উচ্ছ্বসিতও কিছু কম নন তিনি।

সময় পেলেই অবসরে ভাইজান যে রং-তুলি নিয়ে ছবি আঁকতে বসেন, একথা সলমন-ঘনিষ্ঠদের অনেকেরই জানা। গোটা লকডাউনের সময় পানভেলের ফার্মহাউজে থাকাকালীনও বেশ কয়েকটা ছবি এঁকে ফেলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুরাগীদেরও গুণমুগ্ধ করেছেন। সলমনের ছবি আঁকার প্যাশন অবশ্য আজ থেকে নয়। দীর্ঘদিন ধরেই তাঁর এই শখ। সময় পেলেই পরিচর্যায় বসেন। ক্যানভাসে নিজের মনের ভাব ফুটিয়ে তোলেন। তাঁর আঁকা ‘ইম্মর্টাল’-এর জন্মও সেভাবেই।

ভাইজান নিজেই টুইট করে জানিয়েছেন বেঙ্গালুরুর সেই চিত্র প্রদর্শনীর কথা। সলমনের মন্তব্য, “লজ্জিত! তবে আনন্দিত এবং সম্মানিতও বোধ করছি। রাজা রবি বর্মা, অবনীন্দ্রনাথ ঠাকুর, ভি এস গাইতোন্ডের মতো কিংবদন্তির সঙ্গে আমার কাজও দেখানো হবে। বিনীতভাবে এই সম্মানের জন্য ধন্যবাদ জানাই।”

উল্লেখ্য, নিজের আঁকা ছবি নিলামে তুলে, সেই টাকায় দুস্থদের একাধিকবার সাহায্যও করেছেন সলমন খান। তাঁর এই সমাজসেবামূলক কাজকর্মের সঙ্গে অনেকেই পরিচিত। সিনেমার কাজ, প্রযোজনার দায়িত্ব সামলানো কিংবা স্বেচ্ছাসেবী সংস্থা চালানোর মতো একাধিক কাজের ব্যস্ততার মাঝেও ছবি আঁকার অভ্যেস ধরে রেখেছেন সলমন। আর তাঁর সেই কাজ যখন বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ চিত্রশিল্পীদের আঁকা ছবির সঙ্গে প্রদর্শিত হতে চলেছে, তখন তিনি যে স্বাভাবিকভাবেই সপ্তম স্বর্গে থাকবেন, তা বলাই বাহুল্য। এরজন্য সংশ্লিষ্ট চিত্র প্রদর্শনীর আয়োজকদের ধন্যবাদও জানিয়েছেন ভাইজান।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khans painting to be displayed at an exhibition the actor feels embarrassed

Next Story
বাংলাদেশের সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়!prosenjit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com