বড় খবর

‘পুষ্পা’র আইটেম সংয়ে বাজিমাত সামান্থার, প্রেক্ষাগৃহের ভিতরেই ‘সিটি’ মারছেন দর্শকরা, দেখুন

আপ্লুত অভিনেত্রী বলছেন- “এটাই তো মিস করছিলাম।”

আইটেম সং-এ নেচে মাতালেন সামান্থা

এ যেন একেবারে মেঘ না চাইতেই জল! সামান্থা প্রভু ( Samantha Ruth Prabhu ) একাই কাঁপিয়ে দিয়েছেন গোটা হল। আইটেম গানে কোমর দুলিয়ে এক্কেবারে অন্য রূপ অভিনেত্রীর। আল্লু অর্জুন ( Allu Arjun ) এবং রাশমিকা মন্দনা ( Rashmika Mandana ) অভিনীত ‘পুষ্পা দ্যা রাইস’ ছবিতে তার আইটেম গানের ঝলক দেখেই রাতারাতি কাবু অনুরাগী থেকে দর্শক সকলেই। 

যদিও সম্পূর্ণ গানের হদিশ এখনও মেলেনি ইউটিউবে তারপরেও একটি লিরিকাল ভিডিও যেন পলক পরতেই ভাইরাল দর্শকমহলে। প্রিয় আল্লু অর্জুনের সিনেমা দেখতে গিয়ে, সামান্থা প্রভুর এই আগুন ঝলক পেতেই হলে সিটির ছড়াছড়ি। এর আগে সামান্থা এমন কাজ আগে কখনই করেননি, এক দুঃসাহসিক এই নাচের পর বেজায় প্রশংসা পাচ্ছেন সামান্থা। তারই ঝলক মিলল সোশাল মিডিয়ায়। 

শুক্রবার পুষ্পা রিলিজ করার পরেই হলে উল্লাসের সমাগম। নাচ দেখেই সিটি মারছেন দর্শকরা। নিজেদের উচ্ছাস দেখাতে ভিডিও করেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন তারা। এমনকি স্ক্রিনের সামনে গিয়েই নাচতে শুরু করেন কজন। দেখে আপ্লুত সামান্থা! বললেন, ‘এই উচ্ছ্বাস খুব মিস করছিলাম।’ এমনকি দর্শকরা ওয়ানস মোর বলেও চেঁচিয়ে ওঠেন। দর্শকদের কথায়, এর আগে কোনও অভিনেত্রীর নাচ উপলক্ষে এত বিপুল প্রয়াস দেখা যায়নি! 

 প্রসঙ্গত, সিনেমার কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, সিনেমা রিলিজের আগে এই গান সম্পূর্ণ ভাবে ইউটিউবে ইচ্ছে করেই দেওয়া হয়নি। কেবল একটি লীরিকাল ভিডিওই যে ধুম মাচিয়ে দিয়েছে সেটি এর সাফল্য দেখলেই বোঝা যাচ্ছে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samantha prabhu brings the fire on sliver screen

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com