বড় খবর

‘নিকের জনপ্রিয়তা আমার থেকে কম’, কড়া কথা প্রিয়াঙ্কার, স্বামী-স্ত্রীর মাঝে ফোড়ণ কাটলেন সামান্থা

প্রিয়াঙ্কার মন্তব্য শুনেই উচ্ছ্বাসিত সামান্থা

প্রিয়াঙ্কা -কে অভূতপূর্ব মন্তব্য সামান্থার

ফিল্ম ইন্ডাস্ট্রির বুকে কত কিছুই না দেখা যায়। বন্ধুত্ব থেকে কাজের প্রশংসা – ছোট ছোট সফলতায় একে অন্যকে সাধুবাদ জানান অনেকেই। বলিউড সিনেমা থেকে দক্ষিণী সিনেমার বিভিন্ন তারকাদের একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই ভাল। তবে প্রসঙ্গ যখন খোদ প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra ) তখন সকলেই বেশ আগ্রহী। তাঁর প্রশংসায় ব্যক্তিক্রম নন আরেক দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ( Samantha Ruth Prabhu )। 

সদ্যই প্রিয়াঙ্কার একটি ভিডিও দর্শকমহলে বেজায় উচ্ছাস সৃষ্টি করেছে। নেটফ্লিক্স এর ফ্যামেলি রোস্ট অনুষ্ঠানেই সঙ্গী নিক জোনাস-কে নিয়ে কৌতুকে মজেছেন দেশি গার্ল। আর সেই ভিডিও দেখেই দারুণ খুশি সামান্থা। ভিডিওটি রিপোস্ট করে নিজের ইনস্টাগ্রাম থেকে শেয়ার পর্যন্ত করেছেন তিনি। ক্যাপশনে একটি স্টিকার – অ্যামেজিং অথবা অভূতপূর্ব। 

ভিডিওটি সত্যিই নজর কাড়ার মতই। মঞ্চে আগে থেকেই উপস্থিত নিক জোনাস এবং তার দুই ভাই কেভিন ও জই জোনাস। আর প্রিয়াঙ্কার ঠোঁটকাটা মন্তব্যে হেসেই খুন সকলে। কী এমন বললেন অভিনেত্রী! নিক তার থেকে দশ বছরের ছোট বলেই নব্বই দশকের পপ কালচার প্রিয়াঙ্কার থেকে শিখতে পারেন। এমনকি ভারতবর্ষের সংস্কৃতি এতই সক্রিয় যে এইখানে জোনাস ব্রাদার্সের কোনও স্থান নেই! এখানেই থামেননি পি সি, দিব্য বলে বসেন একজন সফল অভিনেত্রীর কেরিয়ার ঠিক কেমন হওয়া উচিত নিক প্রিয়াঙ্কাকে দেখেই বুঝেছেন। অক্ষরে অক্ষরে বুঝিয়ে দিলেন, নিকের জনপ্রিয়তা তাঁর থেকে অনেক কম। দেশি গার্লের এমন আত্মবিশ্বাস দেখেই যে খুশি সামান্থা সেটি আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, উপস্থিত সকলেই যে ভীষণ আনন্দ পেয়েছেন তার প্রমাণ করতালির শব্দ। প্রিয়াঙ্কার কথায় নিকের হাসি যেন একেবারেই ধরছে না। যথারীতি ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্যের ছড়াছড়ি। সকলেই পি.সির প্রশংসায় পঞ্চমুখ। এমনিও দিন কয়েক আগেই প্রিয়াঙ্কা নিকের বিচ্ছেদ নিয়েও বেশ সরগরম ছিল বলিউড থেকে হলিউড। তাদের সম্পর্ক আগের মতই সুন্দর, সেই নিয়েও সিলমোহর আঁটলেন প্রিয়াঙ্কা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samantha praised priyanka chopra on her roasting video upon nick jonas

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com