বড় খবর

বিচ্ছেদ বড়ই কষ্টের, স্বামী চৈতন্যর সঙ্গে বিয়ের সব ছবি ডিলিট করে দিলেন সামান্থা

চলতি মাসেই ডিভোর্সের কথা জানান নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য ও সামান্থা।

Samantha Ruth Prabhu, Naga Chaitanya, Samantha Ruth Prabhu Naga Chaitanya divorce, সামান্থা, নাগা চৈতন্য, নাগা-সামান্থার ডিভোর্স, bengali news today
স্বামী চৈতন্যর সঙ্গে বিয়ের সব ছবি ডিলিট করে দিলেন সামান্থা

অক্টোবর মাসের গোড়ার কথা। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিকে অবাক করে দিয়ে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন নাগা চৈতন্য (Naga Chaitanya) ও সামান্থা প্রভু (Samantha Ruth Prabhu)। তাও আবার তারকাদম্পতির চতুর্থ বিবাহবার্ষিকীর আগেভাগে। জীবনে চলার পথে প্রিয় মানুষের সঙ্গে বিচ্ছেদ সবসময়েই বড় কষ্টের হয়। অতীত মনে করে অনেকেই ডুকরে কেঁদে ওঠেন। সোশ্যাল মিডিয়ার সাজানো প্রোফাইলে ছবিগুলো থেকে যায়। তবে অনেকেই আবার সেই স্মৃতি থেকে মুক্তি পেতে মুছে দেন সমস্ত ক্যামেরাবন্দী সাক্ষীর মুহূর্ত। সামান্থাও হাঁটলেন সেই পথেই।

স্বামী নাগা চৈতন্যর সঙ্গে বিয়ের সব ছবি ডিলিট করে দিলেন ইনস্টাগ্রাম থেকে। এমনকী রানা ডগ্গুবাতির বিয়েতে সামান্থা ও নাগা যে একফ্রেমে বন্দি হয়েছিলেন, সেই খুশির মুহূর্তগুলোও রাখতে চাননি নিজের প্রোফাইলে। সেগুলো সব সরিয়ে ফেলেছেন। যদিও ২০১৭ সালে তোলা নাগা চৈতন্যর কিছু ছবি এখনও সামান্থার প্রোফাইলে রয়ে গিয়েছে। তবে সেগুলিতে দুই তারকার কমন বন্ধুরাও রয়েছেন। এমনকী, প্রিয় পোষ্য কুকুরের সঙ্গে যে ছবি তুলেছিলেন নাগা-সামান্থা, সেগুলিকেও সযত্নে রেখে দিয়েছেন ফ্যামিলি ম্যান অভিনেত্রী।

[আরও পড়ুন: ১ লক্ষ টাকার বন্ডে জামিন আরিয়ানের, জেলমুক্ত হলেও অবশ্যই মানতে হবে এই শর্তগুলি]

প্রসঙ্গত, নাগার্জুনের ছেলে নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘোষণার পর থেকেই সামান্থাকে ঘিরে নানা জল্পনা শুরু হয়। আঙুল ওঠে তাঁর চরিত্রের ওপর। গুজব রটে যায়, সামান্থা নাকি অন্য পুরুষের প্রতি আকৃষ্ট। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। শুধু তাই নয়! এমনকী এও শোনা যায় যে, অভিনেত্রী নাকি সন্তান চাইতেন না বলেই গর্ভপাত করিয়ে ফেলেছেন। এরপরই স্বামীর সঙ্গে দূরত্ব বাড়তে থাকে সামান্থার। যদিও দিন কয়েক আগে সেই বিষয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী।

সামান্থা সাফ জানান যে, “ওরা বলছে, আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। আমি নাকি কখনও সন্তান চাইনি। আমি স্বার্থপর। এমনকী এও বলতে ছাড়েনি যে, আমি নাকি গর্ভপাত করিয়েছি। কিন্তু যে কোনও বিচ্ছেদই ভীষণ কষ্টদায়ক। এই কঠিন ক্ষত সারাতে আমাকে নিজের মত ছেড়ে দিন। আমার ওপর অযথা আক্রমণ করে কোনও লাভ নেই। এইধরণের মিথ্যে গুজব কিংবা রটনা আমাকে কোনও দিন ভাঙতে পারেব না…।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samantha ruth prabhu deletes wedding photos with naga chaitanya from instagram

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com