scorecardresearch

বড় খবর

১০০ বার আছাড় খেলেন সামান্থা! সুইজারল্যান্ডে স্কেটিং করতে গিয়ে এ কী দশা অভিনেত্রীর, দেখুন ভিডিও

দক্ষিণী সুপাস্টারের স্কেটিংয়ের রোমাঞ্চকর অভিজ্ঞতা দেখে মজেছেন নেটিজেনরাও।

Samantha Ruth Prabhu, Samantha Ruth Prabhu in Switzerland, সামান্থা প্রভু, সুইৎজারল্যান্ডে সামান্থা প্রভু, bengali news today
সামান্থা প্রভু

সুইৎজারল্যান্ডের পাহাড়ে স্কেটিং করতে গিয়ে একশোবার আছাড় খেয়ে পড়লেন সামান্থা প্রভু (Samantha Ruth Prabhu)! সে কী কাণ্ড! বরফে ঢাকা পর্বতে সেই ধরণীপ্রপাত পরিস্থিতির ভিডিও শেয়ার করেছেন নায়িকা। সেখানে স্কেটিং করা যে খুব একটা সহজ ছিল না, এও জানিয়েছেন সামান্থা।

মাস তিনেক আগেই নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে দুই তারকার বিবাহ বিচ্ছেদ নিয়ে শোরগোলেরও অন্ত নেই। এরমাধেই ‘পুস্পা: দ্য রাইস’-এর আইটেম নম্বর ‘ও আন্তাভামা’ গানে নেচে বাজিমাত করেছেন সামান্থা প্রভু। শোনা যাচ্ছে, প্রেক্ষাগৃহে ঝড় তোলা তাঁর এই আইটেম নম্বরের জন্য নাকি বলিউডেও ডাক পেতে চলেছেন তিনি খুব শিগগিরি। তাও আবার করণ জোহরের ঘর ধর্মা প্রোডাকশনে। এই সমস্ত জল্পনা যখন তুঙ্গে, তখন দক্ষিণী এই নায়িকা কিন্তু কোলাহল থেকে দূরে সুইৎজাল্যান্ডে দিব্যি ছুটির আমেজ কাটাচ্ছেন। সেখান থেকেই একের পর এক রোমাঞ্চকর অভিজ্ঞতা শেয়ার করছেন সামান্থা। এবার শোনালেন বরফাবৃত শৈলচূড়ায় তাঁর স্কেটিং করার কাহিনি।

[আরও পড়ুন: একসঙ্গে পর্দায় ফিরলেন সইফ-করিনা, স্বামী-স্ত্রী’র জুটি দেখে ফোড়ন কাটলেন রণবীর সিং]

বিচ্ছেদ পর্ব কাটিয়ে সামান্থা এখন ছুটি উপভোগ করছেন সুইৎজারল্যান্ডে। স্কেটিং করতে গিয়ে নাকি ১০০ বার আছাড় খেয়েও পড়েছেন! সেই ভিডিও-ও শেয়ার করেছেন। নায়িকা জানান, তিনি নাকি কচিকাচাদের সঙ্গেই স্কেটিংয়ের প্রশিক্ষণ নেওয়া শুরু করেছিলেন। অনেকবার পড়ে গিয়েছেন। এমনকী একাধিকবার তাঁর মনে হয়েছে, “অনেক হয়েছে, আর পারছি না! এবার থামাই।” কিন্তু প্রশিক্ষকই সামান্থাকে উৎসাহ জুগিয়ে বলেছিলেন – “হাল ছেড়ো না বন্ধু।”

প্রশিক্ষক কেটের সঙ্গে একটি ছবি শেয়ার করে সামান্থা প্রভু লিখেছেন, “আমি বাচ্চাদের সঙ্গে স্কেটিংয়ের প্রশিক্ষণ নেওয়া শুরু করেছিলাম। একশোবার আছাড় খেয়ে পড়েছি। প্রতিবার ফের উঠে দাঁড়িয়েছি। অনেকবার ভেবেছি, ছেড়ে দেব, কিন্তু আবার নিজেকে ঠেলে দিয়েছি। আর এর কৃতিত্বটা আমার প্রশিক্ষক কেটের।” এরপরই নায়িকার মন্তব্য, এই তো সবে শুরু। দক্ষিণী সুপাস্টারের স্কেটিংয়ের রোমাঞ্চকর অভিজ্ঞতা দেখে মজেছেন নেটিজেনরাও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Samantha ruth prabhu fell a 100 times during her skiing adventure