scorecardresearch

বড় খবর

‘এখন আর প্রেমের ধারেকাছে যাই না, দেখলেই পালাই!’, ডিভোর্সের পর সাফ কথা সামান্থার

সাফ জবাবে করণকে চুপ করালেন সামান্থা

‘এখন আর প্রেমের ধারেকাছে যাই না, দেখলেই পালাই!’, ডিভোর্সের পর সাফ কথা সামান্থার
সামান্থার সাফ জবাব

বিবাহ বিচ্ছেদের পর থেকে হাজারো কটাক্ষ শুনতে হয়েছে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে ( Samantha Ruth Prabhu )। বিশেষ করে পরিবারের মানুষকে পেশাকে বেছে নেওয়ার জন্য নানা ধরনের কটূক্তি দিনের পর দিন সহ্য করে আজ অনেকটা সাবলীল হয়েছেন সামান্থা। ইন্ডাস্ট্রিতে ফিরেছেন, এমনকি বলিউডে, ওয়েব সিরিজে কাজ করছেন। তবে আগামী দিনে আবার নিজের জীবনকে ভালবাসায় মোড়াতে রাজি সামান্থা?

সম্প্রতি অভিনেত্রী উপস্থিত ছিলেন করণ জোহরের কফি উইথ করণ অনুষ্ঠানে। সেখানে এসেই একের পর এক খোলসা করেছেন তিনি। করণের ট্রিকি প্রশ্নের উত্তর দিয়েছেন সাংঘাতিকভাবে। ভালবাসার জন্য সময় রয়েছে সামান্থার? সাফ জবাব দিলেন স্যাম। বললেন, “না! একেবারেই না, আর এসবের ধারে কাছেও নেই, দেখলেই পালাই। ভালবাসার প্রতি আর কোনও ঝোঁক নেই”।

আরও পড়ুন [ ‘রণবীরের জায়গায় মেয়েরা নগ্ন হলে ছেড়ে দিতেন?’, বিতর্কের আগুন জ্বাললেন মিমি ]

শুধু তাই নয়! তার হৃদয়ের গোপন কথাও সবার সামনে নিয়ে এলেন করণ। সামান্থার মন অবধি পৌঁছাতে গেলে ঠিক কী করতে হবে প্রেমিকদের? তখনই উত্তেজিত হয়ে ওঠেন অভিনেত্রী। তার সাফ দাবি, ‘ওসব মনের রাস্তা বন্ধ! প্লিজ ইউটার্ন নিয়ে নিন’। তার এই কথা শুনতেই অবাক করণ এবং তার অনুরাগীরা। যদিও বা ‘খুশি’ সিনেমার শুটিংয়ের সময় দক্ষিণী অভিনেতা বিজয় দেভারকোণ্ডার সঙ্গে তার কেমিস্ট্রি দেখে অনেকেই ভ্রু কুঁচকে ছিলেন। তবে করণের অনুষ্ঠানে এসে একেবারেই সবকিছু পরিষ্কার করে দিলেন।

ডিভোর্সের পর সামান্থা কিংবা নাগা চৈতন্যের তরফে সেইভাবে কোনও মন্তব্য পাওয়া না গেলেও নাগার প্রতি শব্দেই সামান্থার উল্লেখ থাকত। অভিনেত্রী নিজেও জানিয়েছিলেন, এত কিছু নিয়ে ভাবার মত তার সময় নেই, কারণ এই রাস্তা সে নিজেই বেছেছিলেন। দুজনের মধ্যে এখনও সম্পর্ক একেবারেই ভাল নয়, তবে ভবিষ্যতে ভাল হতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Samantha ruth prabhu says there is nothing for love in her life