scorecardresearch

বড় খবর

ডিভোর্সের তিক্ততা অতীত! ‘প্রাক্তন’ নাগা চৈতন্যর সঙ্গে ছবি দিয়ে স্মৃতিমেদুর সামান্থা, দেখুন

কোন স্মৃতিতে মজে অভিনেত্রী?

সামান্থা রুথ প্রভু – নাগা চৈতন্য

অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ( Samantha Ruth Prabhu ) ইনস্টাগ্রামে ফের একবার নাগা চৈতন্য ( Naga Chaitanya )! অবাক লাগছে? এতদিনের অশান্তি এবং ডিভোর্সের পরেও সাংঘাতিক প্রফেশনালিজমের পরচিয় দিলেন দক্ষিণের অভিনেত্রী। প্রাক্তন নাগা চৈতন্যের সঙ্গে অভিনীত ছবি মজিলির তিন বছরের উদযাপন করলেন সামান্থা।

ইনস্টাগ্রামে নিজেই স্টোরি শেয়ার করলেন অভিনেত্রী। মজিলির তিন বছর, এই উপলক্ষেই ছবির একটি পোস্টার শেয়ার করেছেন সামান্থা। নাগা চৈতন্যের বিখ্যাত চরিত্র পূর্ন চন্দ্র রাও, ফুটে উঠছে সেই ছবিতে – সঙ্গেই সিনেমা সম্পর্কিত আরও দুটো ছবি দেখা যাচ্ছে। বেশ কিছুদিন আগেই নাগা চৈতন্য কে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন সামান্থা। তাতেও বেশ শোরগোল পড়ে যায় অনুরাগীদের মধ্যে।

Samantha

যথারীতি ডিভোর্সের পর থেকে দুজনের তরফেই সেরকমভাবে কোনও বক্তব্য মেলেনি। চৈতন্য নিজেও পরবর্তীতে জানিয়েছিলেন তাদের সম্পর্কের ভাঙন নিয়েই পারিবারিক সমস্যায় বেজায় ভুগতে হয় তাকে। অন্যদিকে নিজেদের ব্যক্তিগত বিষয় নিয়ে চর্চা করতেই রাজি ছিলেন না সামান্থা নিজেও।

প্রসঙ্গত ‘বাঙ্গারাজু’ সিনেমায় দেখা যায় নাগা চৈতন্যকে। অন্যদিকে ‘পুষ্পা দ্যা রাইস’ সিনেমায় ও অন্টাভা গানে নেচেই সিনে পর্দায় আগুন ধরিয়েছেন সামান্থা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Samantha ruth prabhu shared photo with chaitanya after divorce