scorecardresearch

অক্ষয়কুমারের বিরুদ্ধে পুলিশি পদক্ষেপের দাবি

Akshay Kumar: অক্ষয়কুমারের বিরুদ্ধে পুলিশি পদক্ষেপের আবেদন জানাল মরাঠা সম্ভাজি ব্রিগেড। তাঁর বিরুদ্ধে মরাঠাদের অপমান করার অভিযোগ রয়েছে।

অক্ষয়কুমারের বিরুদ্ধে পুলিশি পদক্ষেপের দাবি
মরাঠা ভাবাবেগে আঘাত, এমনই অভিযোগ।

Akshay Kumar: একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনকে কেন্দ্র করে বলিউড তারকা অক্ষয়কুমার সোশাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন সম্প্রতি। এবার তাঁর বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের করার আবেদন জানাল মরাঠা সংগঠন সম্ভাজি ব্রিগেড। ওই সংগঠনের অভিযোগ, বিজ্ঞাপনটিতে অক্ষয়কুমার মরাঠা যোদ্ধাদের অসম্মান করেছেন। এই অভিযোগ জানিয়ে সম্প্রতি ওই সংগঠনের পক্ষ থেকে একটি চিঠি জমা করা হয়েছে মহারাষ্ট্রের নানদেড় জেলা পুলিশের দফতরে।

নানদেড় জেলার ডিস্ট্রিক্ট কালেক্টরের অফিসে ও ভাজিরাবাদ পুলিশ স্টেশনে সম্ভাজি ব্রিগেড এই চিঠিটি জমা দিয়েছে গত বৃহস্পতিবার, ৯ জানুয়ারি। ওই চিঠিতেই অনুরোধ করা হয়েছে অক্ষয়কুমারের বিরুদ্ধে এফআইআর গ্রহণ করার জন্য।

আরও পড়ুন: ‘ছপাক’ করমুক্ত করুন, মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীকে আবেদন মৌবনির

যে বিজ্ঞাপনটি নিয়ে আপত্তি জানিয়েছে সম্ভাজি ব্রিগেড, সেই বিজ্ঞাপনটিতে অক্ষয়কুমারকে এক মরাঠা রাজার ভূমিকায় দেখা গিয়েছে। সেখানে এমন একটা চিত্রায়ন ছিল যে যুদ্ধ শেষ করে রাজা তার বিশাল সেনাবাহিনী নিয়ে ঘরে ফিরছে কিন্তু তাদের জামাকাপড় নোংরা। এর পর দেখা যায় সবাই নেচে নেচে তাদের জামাকাপড় কাচতে শুরু করেছে। সম্ভাজি ব্রিগেডের আপত্তি এইভাবে মরাঠা যোদ্ধাদের উপস্থাপনা নিয়ে।

তাঁদের মতে, এই ধরনের চিত্রায়নে মরাঠা বীর যোদ্ধাদের অসম্মান হয়েছে। এই প্রসঙ্গে ভাজিরাবাদ পুলিশ স্টেশনের ইন-চার্জ এস এস শিভালে জানান, ”আমরা বৃহস্পতিবার সম্ভাজি ব্রিগেড-এর থেকে চিঠি পেয়েছি, যেখানে তাঁরা মরাঠা ভাবাবেগককে আঘাত করার অভিযোগে অক্ষয়কুমারের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করার আবেদন জানিয়েছেন। আমরা ওই চিঠিটি সুপারিন্টেন্ডেন্টের দফতরে পাঠিয়েছি।”

এই ইস্যুটি ইতিমধ্যেই ইন্টারনেটে ট্রেন্ডিং। টুইটারে বয়কটনিরমা হ্যাশট্যাগও চালু হয়ে গিয়েছে। তবে অক্ষয়কুমারের কোনও বিবৃতি এই প্রসঙ্গে এখনও পাওয়া যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sambhaji brigade urges police to file fir against akshay kumar