বড় খবর

ব্যক্তিগত ছবি নিয়ে মানহানি! মন্ত্রী নবাব মালিকের বিরুদ্ধে FIR ওয়াংখেড়ের বোন ইয়াসমিনের

আরিয়ান খানের গ্রেফতারিতে NCB কর্তা সমীরের বিরুদ্ধে মহারাষ্ট্রের উন্নয়ন মন্ত্রীর ব্যক্তিগত রোষ প্রকাশ্যে।

Sameer Wankhede, Maha minister Nawab Malik, Sameer Wankhede’s sister, Yasmeen Wankhede, সমীর ওয়াংখেড়ে, ইয়াসমিন ওয়াংখেড়ে, নবাব মালিক, সমীরের বোনের মানহানির অভিযোগ নবাবের বিরুদ্ধে, শাহরুখ খান পুত্র, আরিয়ান খান মাদককাণ্ড, bollywood, bengali news today
মন্ত্রী নবাব মালিকের বিরুদ্ধে FIR ওয়াংখেড়ের বোন ইয়াসমিনের

বলিউডকে নিশানা। সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে বিস্ফোরক তোপ দেগে চলেছেন নবাব মালিক (Nawab Malik)। মহারাষ্ট্রের উন্নয়ন মন্ত্রীর সঙ্গে যদিও এই এনসিবি কর্তার পুরনো আলাপ। তবে শাহরুখ-পুত্রের গ্রেফতারিতে নতুন করে সমীরের বিরুদ্ধে তাঁর ব্যক্তিগত রোষ প্রকাশ্যে এসেছে।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদককাণ্ডে গ্রেফতার করার পর থেকেই সমীর ওয়াংখেড়ে সংবাদের শিরোনামে। মুম্বই ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল ব্যক্তিদের মুখোশ টেনে ছিঁড়ে ফেলার জন্য প্রথমটায় বাহবা কুড়োলেও এবার কিন্তু সমীরের বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠে আসছে। বিনোদন ইন্ডাস্ট্রির জল গড়িয়েছে রাজনৈতিক ময়দানেও। NCB কর্তা সমীরকে নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। সদ্য অফিসারের নিকাহর ছবি ফাঁস করে মহারাষ্ট্রের উন্নয়ন মন্ত্রী নবাব মালিক দাবি তুলেছিলেন, চাকরি পেতেই হিন্দু সাজেন সমীর ওয়াংখেড়ে। যার বিরুদ্ধে সমীরের স্ত্রী অভিনেত্রী ক্রান্তি রেঢ়কার প্রতিবাদ জানিয়েছেন। আর এবার তো এনসিবি অফিসারের বোন খোদ বিস্ফোরক অভিযোগ তুললেন নবাবের বিরুদ্ধে।

[আরও পড়ুন: সুপারস্টার দেবের নামে এবার চায়ের দোকান খাস কলকাতায়, যাবেন নাকি?]

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বোন ইয়াসমিনের (Yasmeen Wankhede) অভিযোগ, নবাব মালিক তাঁর পরিবারকে নানাভাবে উত্যক্ত করছেন। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়া থেকে ছবি নিয়ে তাঁর নিজের মানহানিও করা হচ্ছে। আর সেই অভিযোগের প্রেক্ষিতেই বুধবার মুম্বইয়ের ওশিওয়ারা থানায় মহারাষ্ট্রের মন্ত্রী নবাবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সমীরের বোন। ২ পাতার লিখিত অভিযোগ দিয়েছেন ইয়াসমিন।

প্রসঙ্গত, নবাবের জামাইকে এই সমীরই গ্রেফতার করেছিলেন। এবার শাহরুখ-পুত্র আরিয়ান খানের গ্রেফতারির পর এনসিবি কর্তার বিরুদ্ধে একের পর এক তোপ দেগে চলেছেন নবাব মালিক। তারই পাল্টা গর্জে উঠলেন ওয়াংখেড়ের বোন ইয়াসমিন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sameer wankhedes sister files police complaint against maha minister nawab malik

Next Story
ডিসেম্বরেই ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে, তৈরি ডিজাইনার লেহেঙ্গাও! কী বলছেন ক্যাটরিনা?Vicky Kaushal, Katrina Kaif, Vicky Kaushal, Katrina Kaif to get hitched in December, Vicky Kaushal-Katrina Kaif relationship, bollywood, Sabyasachi Mukherjee, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ভিকি-ক্যাটরিনার বিয়ে, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com