scorecardresearch

বড় খবর

সাড়ে ছ’টায় এবার লড়াই সম্পূর্ণা বনাম দিতিপ্রিয়ার

সন্ধ্যা সাড়ে ছটার স্লটে আবারও দুই অভিনেত্রী কিন্তু এবার আলাদা আলাদা ধারাবাহিকে। সহ-অভিনেত্রীরা এখন প্রতিদ্বন্দ্বী। সারপ্রাইজ রয়েছে দর্শকের জন্য।

Sampurna Mondal Ditipriya Roy now contenders at same slot Bengali television
বাঁদিকে 'দুর্গা দুর্গেশ্বরী' ধারাবাহিকে সম্পূর্ণার লুক, ডানদিকে 'রাণী রাসমণি' রূপে দিতিপ্রিয়া। ছবি: জি বাংলা-র ফেসবুক পেজ থেকে
Sampurna Mondal Vs Ditipriya Roy: এক বছর আগেও একই ফ্লোরে একই ফ্রেমে থাকতেন দুজনে। আগামী মাস থেকে তাঁরাই হয়ে উঠতে চলেছেন প্রতিদ্বন্দ্বী। সন্ধ্যা সাড়ে ছটার স্লটে, ‘করুণাময়ী রাণী রাসমণি’-কে টেক্কা দিতে আসছে স্টার জলসা-র নতুন ধারাবাহিক ‘দুর্গা দুর্গেশ্বরী’। নায়িকার ভূমিকায় রয়েছেন সম্পূ্র্ণা মণ্ডল যাঁকে দর্শক এতদিন রাসমণি-কন্যা জগদম্বা রূপেই দেখে এসেছেন।

Sampurna Mondal Ditipriya Roy now contenders at same slot Bengali television
‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে অভিনয়ের সময় তোলা ছবি, জি বাংলা-র ফেসবুক পেজ থেকে সংগৃহীত

‘করুণাময়ী রাণী রাসমণি’ অভিনেত্রী দিতিপ্রিয়া রায় মাত্র ১৬ বছর বয়সে তিরিশোর্ধ্ব এবং এখন চল্লিশোর্ধ্ব মহিলার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন। কিন্তু ‘করুণাময়ী রাণী রাসমণি’-র সাফল্য শুধু দিতিপ্রিয়া রায়ের কৃতিত্ব নয়। প্রথম থেকেই অভিনয়ে একে অপরকে টেক্কা দিয়ে এসেছেন অন্যান্য চরিত্রের অভিনেতা-অভিনেত্রীরা। রাসমণির তিন কন্যার চরিত্রে দিয়া চক্রবর্তী, সম্পূর্ণা মণ্ডল ও ঐন্দ্রিলা সাহার অভিনয়েও মুগ্ধ ছিলেন দর্শক।

আরও পড়ুন: ৭০০ পেরলো ‘রাসমণি’! যে ৪টি কারণে সফল এই ধারাবাহিক

২০১৮ সালে রাসমণির উচ্চ টিআরপি-র অন্যতম কারণ ছিল করুণা ও জগদম্বার ট্র্যাক, জগদম্বার পড়াশোনা শিখতে যাওয়া, করুণার সঙ্গে মথুরের বিয়ে আবার করুণার মৃত্যুর পরে জগদম্বা ও মথুরের মিলন। রাসমণির জীবনের উত্থান-পতনের পাশাপাশি দর্শককে টেনে রেখেছিল জগদম্বার গল্প। সম্পূর্ণা যথাসম্ভব দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন। মাস কয়েক আগে তিনি ধারাবাহিক থেকে সরে আসেন।

Sampurna Mondal as Jagadamba
জগদম্বা রূপে সম্পূর্ণা।

আরও পড়ুন: বকুলকথা-নায়িকা ঊষসী রায়ের একান্ত সাক্ষাৎকার

দর্শক তখনও জানতেন না যে আসলে অন্য একটি সারপ্রাইজ অপেক্ষা করছিল তাঁদের জন্য। এবার ‘করুণাময়ী রাণী রাসমণি’-র স্লট অর্থাৎ সন্ধ্যা সাড়ে ছটার স্লটেই লিড-চরিত্রে ফিরছেন সম্পূর্ণা ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিকে। আগামী ২ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হবে, সোম থেকে রবি। অর্থাৎ আগামী মাস থেকে ওই স্লটে জি বাংলা-য় চলবে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ও স্টার জলসা-য় চলবে ‘দুর্গা দুর্গেশ্বরী’। অর্থাৎ একদিকে সম্পূর্ণা ও অন্যদিকে দিতিপ্রিয়া। দেখে নিতে পারেন ‘দুর্গা দুর্গেশ্বরী’-র সাম্প্রতিক প্রোমো–

ইচ্ছে না থাকলেও দুই অভিনেত্রী এখন পরস্পরের পেশাগত প্রতিদ্বন্দ্বী। তার প্রভাব হয়তো কোনওদিনই পড়বে না ব্যক্তিগত জীবনে কিন্তু ‘করুণাময়ী রাণী রাসমণি’-র ভিউয়ারশিপে কতটা ভাগ বসাতে পারে এই ধারাবাহিক সেই নিয়ে কৌতূহল একটা থেকেই যাচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sampurna mondal ditipriya roy now contender heroines at same slot two different bengali serials