বড় খবর

দুর্গা রূপে ফিরছেন ‘জগদম্বা’, আসছে নতুন ধারাবাহিক

Sampurnaa Mandal: করুণাময়ী রাণী রাসমণি-তে জগদম্বা চরিত্রে সম্পূর্ণা মণ্ডলের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন টেলি-দর্শক। আসছে অভিনেত্রীর নতুন ধারাবাহিক।

Sampurnaa Mandal to play the lead of Durga Durgeswari
জগদম্বা রূপে সম্পূর্ণা মণ্ডল। ছবি: অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে

Television actress Sampurnaa Mandal in new serial: করুণাময়ী রাণী রাসমণি থেকে বেশ অনেকদিন হল বিদায় নিয়েছেন। তবু সম্পূর্ণা মণ্ডলকে দর্শক এখনও মনে রেখেছেন জগদম্বা রূপে। চরিত্রটি ভারি সুন্দর উপস্থাপনা করেছিলেন তিনি। এবার নতুন চরিত্রে দেখা যাবে তাঁকে, নতুন ধারাবাহিকে এবং ভিন্ন চ্যানেলে।

কিছুদিন আগেই সামনে এসেছে দুর্গা দুর্গেশ্বরীর প্রোমো। স্টার জলসা-র এই ধারাবাহিকের সম্প্রচারের তারিখ এখনও ঘোষণা হয়নি। সম্ভবত অগস্টের শেষ বা সেপ্টেম্বরের শুরুতে সম্প্রচার শুরু হবে। ওই ধারাবাহিকেরই প্রধান চরিত্রে দেখা যাবে সম্পূর্ণাকে, যে চরিত্রের নাম দুর্গা।

ধারাবাহিকটি যে নারী ক্ষমতায়ন নিয়ে, তা মোটামুটি প্রোমো দেখেই বোঝা গিয়েছে। সম্পূর্ণার লুকটিও ভারি সুন্দর। তবে প্রোমোটি এমনভাবেই তৈরি করা হয়েছে যাতে দর্শক ধারাবাহিকের গল্পটি বিন্দুমাত্র আঁচ না করতে পারেন। সম্ভবত আর কয়েকদিনের মধ্যেই ধারাবাহিকের দ্বিতীয় প্রোমোটি আসবে।

তবে এই ধারাবাহিকের আরও একটি ইউএসপি রয়েছে। বেশ লম্বা ব্রেক কাটিয়ে ফিরছেন আবার সন্দীপ্তা সেন। তবে সন্দীপ্তা অভিনীত চরিত্রটির সঙ্গে সম্পূর্ণা অভিনীত দুর্গা চরিত্রের সম্পর্কটা ঠিক কী, তা এখনও ধোঁয়াশা। উচ্চকিত সোশাল ড্রামার সঙ্গে পুরাণকে মিশিয়ে বেশ জমজমাট গল্প হয়তো ভেবেছেন নির্মাতারা।

আরও পড়ুন: ‘দর্শক আমাকে নেগেটিভ দেখতে পছন্দ করেন’: সুবান রায়

শুধু তাই নয়, ধারাবাহিকটি শুরু হতে চলেছে শারদোৎসবের ঠিক আগে। নিঃসন্দেহে সেই মতোই সাজানো হয়েছে স্ট্র্যাটেজি। তবে সম্পূর্ণা ও সন্দীপ্তার এই জুটি বেশ আকর্ষণীয় হবে। সন্দীপ্তা অভিজ্ঞ অভিনেত্রী আর সম্পূর্ণা অপেক্ষাকৃত নতুন হলেও স্ক্রিন প্রেজেন্স বেশ ভাল।

মাসখানেক আগে যখন করুণাময়ী রাণী রাসমণি থেকে বিদায় নিয়েছিলেন সম্পূর্ণা, তখন দর্শক বেশ মুষড়ে পড়েছিলেন। কারণ জগদম্বা ও মথুরের অন স্ক্রিন কেমিস্ট্রি ছিল তুখোড়। নতুন ধারাবাহিকে কে হবেন সম্পূর্ণার নায়ক, সেই নিয়ে এখন চলছে জোরদার জল্পনা।

Web Title: Sampurnaa mandal of rani rashmoni fame to play the lead of durga durgeswari

Next Story
করণের পার্টিতে নেশাগ্রস্ত অবস্থায় তারকারা, দাবি পাল্টা দাবিতে রাজনৈতিক নেতারাDeepika Padukone, Vicky Kaushal and Ranbir Kapoor attended Karan Johar’s house party.
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com