পুজোর বাংলা ওয়েব সিরিজে সন্ধ্যা রায়, সুহাসিনী মুলে

''বেসিক্যালি ফুড অ্যানথলজি তৈরি হচ্ছে, যেখানে তিনটি ছবি আমরা করছি। প্রেমের গল্প, রোমান্টিক কমেডি আর বৃদ্ধাশ্রম নিয়ে আলাদা আলাদা ছবি করার দায়িত্ব নিয়েছি আমরা।'' 

By: Kolkata  Updated: July 9, 2019, 12:54:32 PM

বিরিয়ানি নিয়ে বাঙালির আলাদা আবেগ কাজ করে। কেবল বিরিয়ানি নয়, খাবার বিশেষেই বাঙালির দুর্বলতা রয়েছে। ডাব চিংড়ি কিংবা নিদেন পক্ষে লিকার চা,তাতেও বেশ আয়েশ করে থাকেন এই প্রজাতি। মন ভাল হয়ে যাওয়া রসনা ব্যঞ্জন নিয়েই এবার ওয়েব সিরিজ আনছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সংস্থা।

পুজোয় বিনোদন জগতে সবার চোখ থাকত বক্সঅফিসের লড়াইয়ে। এবার সেই দৌড়ে খানিকটা ভাগ বসাতে চলেছে ওয়েব সিরিজ। ফুড অ্যানথলজি নিয়ে চারটে ছবির একটি সিরিজ নিয়ে আসতে চলেছে জি ফাইভ। সেখানে তিনটি ছবির প্রযোজনা করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এদিন সংস্থার তরফে সৃজনী রায় বলেন, ”বেসিক্যালি ফুড অ্যানথলজি তৈরি হচ্ছে, যেখানে তিনটি ছবি আমরা করছি। প্রেমের গল্প, রোমান্টিক কমেডি আর বৃদ্ধাশ্রম নিয়ে আলাদা আলাদা ছবি করার দায়িত্ব নিয়েছি আমরা।”

আরও পড়ুন, মিউজিক্যাল গল্পের পর ফের ছোটপর্দায় প্রসেনজিৎ

সৃজনী জানিয়েছেন,” প্রথম গল্পটা ‘ফিলটার কফি লিকার চা’। একজন দক্ষিণী ছেলে ও বাঙালি মেয়ে নিয়ে এগোবে কাহিনি। দক্ষিণী ছেলের ভূমিকায় দেখা যাবে নিশান কেপি নানইয়াকে আর মেয়ের চরিত্রে প্রিয়াঙ্কা সরকার। এই ছবিতে ঈশা সাহাও রয়েছেন। আগামী ১৫ জুন থেকে শুরু হবে ছবির শুটিং।” সিরিজের এই ছবির পরিচালনায় দেবারতি গুপ্ত।

দ্বিতীয় গল্পের নাম ‘দাওয়াত-এ বিরিয়ানি’। এক মহিলার ফিরে আসার চিত্রনাট্য। এই ছবিতেই অদিতি রায়ের পরিচালনায় দেখা যাবে সুহাসিনী মুলেকে। তবে একটু দেরিতে ৮ অগাস্ট নাগাদ ফ্লোরে যাবে এই ছবি। তৃতীয় কাহিনি ‘ডাব চিংড়ি’। সুদীপ দাসের পরিচালনায় এই ছবিতে দেখা যাবে সন্ধ্যা রায়কে। হারিয়ে যাওয়া বাঙালি রান্নার গল্পই শোনা যাবে বৃদ্ধাশ্রমের আড়ালে। এর আগে অবশ্য ‘মনোজ দের অদ্ভুত বাড়ি’-তে কাজ করেছেন প্রবীণ অভিনেত্রী। ২৪ জুলাই থেকে শুটিং শুরু হবে এই ছবির।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sandhya roy suhashini mulay and priyanka sarkar in a web series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং