scorecardresearch

বড় খবর

‘সামশেরা’-কে দাম দিলেন না দর্শকরা, ভয়ঙ্কর! রাগে ফুঁসছেন সঞ্জয় দত্ত

রাগে ক্ষোভে কী বললেন সঞ্জু বাবা?

‘সামশেরা’-কে দাম দিলেন না দর্শকরা, ভয়ঙ্কর! রাগে ফুঁসছেন সঞ্জয় দত্ত
কী বলছেন সঞ্জু বাবা?

বক্স অফিসে মাথা তুলে দাঁড়াতে পারেনি ‘সামশেরা’। বছর পাঁচেক পর পর্দায় এসেও কামাল করতে পারলেন না রণবীর। আর এই কারণেই বেজায় ক্ষেপেছেন ছবির আরেক অভিনেতা সঞ্জয় দত্ত। মানুষ সঠিক দাম দিলেন না ‘সামশেরা’-কে! ক্ষোভে ফুঁসছেন অভিনেতা।

১৫০ কোটির সিনেমা, কিন্তু প্রথম সপ্তাহে ৪০ কোটির ব্যবসাও করতে পারল না এই সিনেমা। দর্শকদের মনে একেবারেই জায়গা করতে পারছে না এই সিনেমা। চূড়ান্ত বিনোদন থাকলেও কেন এই অবস্থা?  এ প্রসঙ্গে দর্শকদের উদ্দেশ্যে ক্ষোভ প্রকাশ করলেন সঞ্জু বাবা। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘সামশেরা’ আমাদের ছবি। সিনেমা প্যাশন দিয়ে বানানো হয়। চরিত্রকে প্রাণবন্ত করে তুলতে অনেক খাটনি। আমরা এই ছবিতে অনেকটা দিয়েছিলাম। ছবি বানানো হয় দর্শককে আনন্দ দেওয়ার জন্য। এবং সিনেমা তার দর্শক খুঁজে নেয়। সামশেরা – এমন নেতিবাচক মন্তব্য পাবে আশাও করেননি অভিনেতা।

দর্শকদের রোষের মুখে ছবি। এই বিষয়টিকেই মেনে নিতে পারছেন না সঞ্জয়। বলছেন, দর্শক একে অপছন্দ করছে। আর এমন মানুষেরা করছেন যারা এই সিনেমা দেখেন নি। এটা একেবারেই উচিত নয়। সঙ্গেই পরিচালকের সঙ্গে অনেকদিনের সম্পর্কের কথা উল্লেখ করে বললেন, পরিচালক হিসেবে ওর তুলনা হয় না। অগ্নিপথ সিনেমাতেও একসঙ্গে তারা কাজ করেছিলেন দুজনে।

ছবির এরকম অবস্থায় মানসিক ভাবে ভেঙ্গেও পড়েছেন তিনি। বলছেন, কোনও একদিন ‘সামশেরা’ তার নিজের জায়গা খুঁজে পাবে। সেদিন পর্যন্ত আমি এই সিনেমার সঙ্গে দাড়িয়ে থাকব। অনেক স্মৃতি রয়েছে। অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছি আমরা। এতগুলো বছর ধরে খেটে কাজ করেছি, আমরা সবসময় সিনেমার পাশে আছি। নিজের সবটা দিয়ে কাজ করেছেন রণবীর নিজেও। তাকেও ছাড়ছেন না দর্শকরা। ‘খারাপ লাগছে, রণবীরকে এমন আক্রোশের মুখে পড়তে দেখে’, বলছেন সঞ্জু বাবা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanjay dutt protests how people treats and hate shamshera