scorecardresearch

বড় খবর

‘রণবীর জামা-কাপড় পরে না..’, এ কী বললেন সঞ্জয় দত্ত?

কেন এহেন মন্তব্য করলেন সঞ্জু বাবা?

‘রণবীর জামা-কাপড় পরে না..’, এ কী বললেন সঞ্জয় দত্ত?
খিলজিকে আক্রমণ সঞ্জয়ের

সঞ্জয় দত্তের সেন্স অফ হিউমার নিয়ে কোনও প্রশ্ন নেই। অসাধারণ সব উত্তর দিয়ে সকলকে চুপ করিয়ে দেওয়ার ক্ষমতা রয়েছে তাঁর। আর এবারও সেই একই কাজ করলেন।

সঞ্জয় দত্ত মানেই বলিউড ছবির অন্য পর্যায়। দীর্ঘ এতবছর ধরে মনোরঞ্জন করছেন তিনি। ভিন্ন ধারার ছবি তাঁর সঙ্গে সাবলীল অভিনয়। হার্ডকোর প্রেমিক থেকে খলনায়ক- সমস্ত চরিত্রে তাঁর অবাধ বিচরণ। কিন্তু নিজের অভিনীত কোন চরিত্রে রণবীরের সিং এর নাম শুনতেই চোখ কপালে সঞ্জয়ের?

আরও পড়ুন [ ‘ধিক্কার মমতা বন্দ্যোপাধ্যায়! মাশুল গুনতে হবে..’, মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি ঋদ্ধির ]

খলনায়ক সিনেমায় তাঁর সেই অনবদ্য অভিনয় ভোলার নয়। আর এই নিয়েই তাঁকে প্রশ্ন করা হয়, যদি খলনায়কের রিমেক করতে হয়, তাহলে এদের মধ্যে কে সেই অভিনেতা যাকে আপনার পছন্দ নয়? অপশন হিসেবে ছিলেন রণবীর সিং, রণবীর কাপুর এবং ভিকি কৌশল। নাম শুনেই সঞ্জয় বলে ওঠেন, রণবীর সিংকে আমি এই চরিত্রের জন্য চাইব না, কারণ আজকাল ও জামাকাপড় পড়ছে না। নগ্নো ফটোশুট কান্দের পর রণবীরের হয়ে বেশ অল্প কিছু মানুষ সুর চড়িয়েছিলেন। আর এদিকে সঞ্জয়ের এহেন বক্তব্য, যেন ভস্মে ঘি।

যদিও বা, রণবীরের বিতর্কিত ফটোশুটকে ঘিরে অনেকেই নানান মন্তব্য করেছিলেন। কোনও কোনও জায়গায় তাঁর উদ্দেশ্যে জামাকাপড় পর্যন্ত দান করা হয়েছিল। তাঁকে অনেকেই অসভ্য বলে সম্বোধন পর্যন্ত করেন। পুলিশি তলবও করা হয়েছিল, আইনী ঝামেলায় ফেঁসেছিলেন। এদিকে, হিরোতান্ত্রিক সিনেমায় বিশ্বাসী সঞ্জয় মজা করে এই কথা বললেন নাকি ঠুকে বললেন সেই নিয়েও যথেষ্ট সন্দেহ রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanjay dutt said ranveer doesnt wearing clothes these days