scorecardresearch

বড় খবর

কবে কাজে ফিরবেন সঞ্জয় দত্ত?

“সঞ্জয় দত্তের টিম এ কথা জানিয়েছেন আমাকে। দু’দিন আগেই তাদের সঙ্গে কথা হচ্ছে আমার।”

কবে কাজে ফিরবেন সঞ্জয় দত্ত?

সঞ্জয় দত্ত জানিয়েছেন তিনি কাছ থেকে কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন। মূলত চিকিৎসার জন্যই তার এই ছুটি। এরপরই সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা নিয়ে ভক্তদের মধ্যে অনেকেই নানান মন্তব্য করে বসেন। সঞ্জয় দত্তের স্ত্রী সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে অনুরোধ করেন, জল্পনা ও অযাচিত যবে গুজবে যেন কান না দেয় ভক্তরা। এরপরই টাইমস অফ ইন্ডিয়ার একটি সাক্ষাৎকারে সঞ্জয় দত্তের কামিং ছবির এক্সিকিউটিভ প্রডিউসার তিন মাস পর কাজে ফিরবেন KGF 2 এর অভিনেতা।

“তিন মাসের মধ্যেই সঞ্জয় দত্তের চিকিৎসা শেষ হবে বলে আশা করা হচ্ছে তারপরই তিনি ছবির বাকি কাজ করবেন। সঞ্জয় দত্তের টিম এ কথা জানিয়েছেন আমাকে। দু’দিন আগেই তাদের সঙ্গে কথা হচ্ছে আমার।”

মানায়াতার বিবৃতিতে উল্লেখ রয়েছে, “আমি সঞ্জুর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাদের শুভেচ্ছার কথা জানিয়েছেন তাদের প্রত্যেককে আমি ধন্যবাদ জানাই। এই কঠিন সময় কাটিয়ে ওঠার জন্য আপনাদের প্রার্থনার দরকার”। ভক্তদের কাছে অনুরোধ করেছেন, অনুমান এবং অনাকাঙ্ক্ষিত গুজবের শিকার না হয়ে কেবল তাদের ভালবাসা দিয়ে যায়। সঞ্জু বরাবরই যোদ্ধা, এবং আমাদের পরিবারও। সামনে এই কঠিন চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে আমাদের আবার পরীক্ষা করার জন্য বেছে নিয়েছেন ঈশ্বর। আমরা যা চাইছি তা হ’ল আপনার প্রার্থনা এবং আশীর্বাদ।”

অভিনেতা সঞ্জয় দত্ত নিজেই ইঙ্গিত দিয়েছেন, তিনি বেশ কিছু মেডিক্যাল চিকিৎসার জন্য কাজ থেকে সামান্য ছুটি নিয়ে ভর্তি হাসপাতালে।

সড়ক ২ অভিনেতা মঙ্গলবার সোশাল মিডিয়ায় একটি ছোট নোট শেয়ার করেন, যেখানে তিনি জানান, ” বন্ধুরা কিছু চিকিৎসার জন্য আমি কাজ থেকে সামান্য বিরতি নিচ্ছি। আমার পরিবার এবং বন্ধুরা আমার সঙ্গে আছেন এবং আমি আমার শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি যেন তারা চিন্তা বা অযৌক্তিকভাবে কিছু অনুমান না করেন। আপনার ভালবাসা এবং শুভেচ্ছার সঙ্গে, আমি শীঘ্রই ফিরে আসব! ”

জানা যাচ্ছে, তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল, সে কারণে বুকে অস্বস্তি বোধ করেন তিনি। তাঁকে লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয় করোনার অ্য়ান্টিজেন টেস্টের জন্য়। টুইটারে সঞ্জয় দত্ত জানিয়েছেন, সেই পরীক্ষার ফল নেগেটিভ আসে।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanjay dutt will return after three months