বড় খবর


ক্যান্সার হারিয়ে ফিরছি, সমর্থকদের সুখবর শোনালেন সঞ্জয় দত্ত

কয়েকমাস আগেই ফুসফুসে ক্যানসার ধরা পড়ে তাঁর। তারপরেই তিনি ঘোষণা করেন আপাতত সমস্ত শুটিংয়ের কাজ থেকে নিজেকে সরিয়ে নেবেন।

খুব শীঘ্রই ক্যান্সারকে হারিয়ে ফিরবো। এমনটাই জানিয়ে দিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর এই প্রথমবার মুখ খুললেন সঞ্জয় দত্ত। হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা এক ভিডিওতেই শুনতে পাওয়া গিয়েছে সঞ্জয় দত্ত বলছেন, খুব শীঘ্রই ক্যানসার থেকে মুক্তি পাবো।

স্যালোয় গিয়ে নতুন হেয়ার স্টাইলে নিজেকে সাজাতে গিয়েছিলেন। সেই সেলুন প্রমোট করার সময় সঞ্জয় দত্ত ক্যামেরম্যানকে আরো সামনে এসে তাঁর কপালের একটি দাগের দিকে দিক নির্দেশ করে বললেন, “যদি তোমরা এই দাগ দেখতে পাও, জেনে রাখো, এই দাগ সাম্প্রতিককালের। তবে এসবকে হারাবো তাড়াতাড়ি। ক্যানসারকেও জয় করব।”

আরো পড়ুন: একদম ভেঙে পড়েছে শরীর! ক্যান্সারের সঞ্জুবাবাকে দেখে মন খারাপ বলিউডের

সঞ্জয় দত্ত নিজের আসন্ন সিনেমা প্রোজেক্ট নিয়েও মুখ খোলেন। জানালেন, ফের শুটিং ফ্লোরে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। “বাড়ির বাইরে বেরোতে পারা সবসময়ই ভালো খবর। কেজিএফ সিনেমার জন্য এই দাড়ি রাখছি। নভেম্বরেই শ্যুটিং শুরু হচ্ছে। সেটে ফিরতে পারলে দারুন ব্যাপার হবে। আগামীকাল সামসেরার ডাবিং রয়েছে। ওখানেও বেশ মজা হবে।”

বর্তমানে শুটিং থেকে ব্রেক নিয়েছেন নিজের স্বাস্থ্যের জন্য। কয়েকমাস আগেই ফুসফুসে ক্যানসার ধরা পড়ে তাঁর। তারপরেই তিনি ঘোষণা করেন আপাতত সমস্ত শুটিংয়ের কাজ থেকে নিজেকে সরিয়ে নেবেন। মাঝে কোকিলাবেন হাসপাতাল ছাড়া আর বিশেষ কোনো জায়গায় দেখা যায়নি সঞ্জু বাবাকে।

কিছুদিন আগেই স্ত্রী মান্যতার সঙ্গে দুবাই উড়ে গিয়েছিলেন অভিনেতা। সেখানে বহুদিন পর নিজের পুত্র সহরান ও কন্যা ইকরার সঙ্গে দেখা করলেন তিনি।

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্তের হাতে আপাতত একাধিক কাজের অফার- কেজিএফ চ্যাপ্টার ২, সামসেরা, ভুজ- দ্যা প্রাইড অফ ইন্ডিয়া, পৃথ্বীরাজ এবং তোরবাজে দেখা যাবে সঞ্জয় দত্তকে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Sanjay dutts hopeful of beating cancer

Next Story
দুর্দান্ত ফাইট খিদ্দার! অনুরাগীদের স্বস্তি দিয়ে করোনামুক্ত সৌমিত্র চট্টোপাধ্যায়Soumitra Chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com