সলমন-আলিয়ার ‘ইনশাআল্লাহ’ মুক্তি পাবে আগামী বছর

সঞ্জয় লীলা বনশালীর পরিচালনায় বড়পর্দায় আসতে চলেছেন সলমন খান ও আলিয়া ভাট। ২০২০-র ঈদে মুক্তির দিন ঠিক হয়েছে 'ইনশাআল্লাহ'-র।

By: Mumbai  Updated: June 7, 2019, 03:12:56 PM

এ বছর ঈদে বক্সঅফিস কাঁপাচ্ছে সলমন খানের ছবি। দু’দিনে ভাইজান নিজের ছবির সমস্ত রেকর্ড ছাপিয়ে গিয়েছেন। তার সঙ্গে ঠিক হয়ে গিয়েছে সলমনের পরের ঈদের ছবির নাম। সঞ্জয় লীলা বনশালীর পরিচালনায় বড়পর্দায় আসতে চলেছেন সলমন খান ও আলিয়া ভাট। ২০২০-র ঈদে মুক্তির দিন ঠিক হয়েছে ‘ইনশাআল্লাহ’-র। অতত্রব আশা করা যাচ্ছে, আগামী ঈদে সিনেমাহল মাত করবেন সঞ্জয় লীলা বনশালী।

‘ইনশাআল্লাহ’ ছবির মাধ্যমেই সঞ্জয় লীলা বনশালী ও সলমন খানকে ২০ বছর পর একসঙ্গে পাবে বলিউড। ১৯৯৯ সালে ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে সলমন খানের সঙ্গে কাজ করেছিলেন বনশালী। তারপরে রণবীর কাপুর অভিনীত ‘সাওয়ারিয়া’ ছবিতে অতিথি চরিত্রে দেখা গিয়েছিল বলিউডের ভাইজানকে। প্রথমবার সিলভার স্ক্রিনে দেখা যাবে সলমন-আলিয়া জুটিকেও।

 

View this post on Instagram

 

Agli Eid – Inshallah ❤

A post shared by Alia ???? (@aliaabhatt) on

আরও পড়ুন, দ্বিতীয় দিনেও রেকর্ড বজায় রাখল ‘ভারত’

ফিল্ম অ্যানালিস্ট তরণ আদর্শও টুইটারে নিশ্চিত করেছেন ‘ইনশাআল্লাহ’-র মুক্তির খবর। ২০১০ থেকেই ঈদে বক্সঅফিসে রাজত্ব করছেন সলমন খান।

সূত্রের খবর, অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ও মুক্তি পাবে ২০২০-র ঈদে। রোহিত শেট্টির পরিচালনায় এই ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকেও। সুতরাং, ফের একবার বক্সঅফিসে যুযুধান হতে চলেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sanjay leela bhansali directorial inshallah starring salman khan and alia bhatt is set to release on eid 2020

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement