scorecardresearch

বড় খবর

আজ থেকে ৫০ বছর পর আমাকে সবাই ভুলে যাবে: বনশালি

একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েও কেন এমন কথা সঞ্জয় লীলা বনশালির মুখে?

আজ থেকে ৫০ বছর পর আমাকে সবাই ভুলে যাবে: বনশালি
সঞ্জয় লীলা বনশালি

একের পর এক হিট সিনেমা, দর্শকদের উচ্ছাস, সমালোচকদের প্রশংসা, বক্স অফিসে দুর্দান্ত ব্যাবসার পরেও পরিচালক সঞ্জয় লীলা বনশালির ( Sanjay leela Bhansali ) বক্তব্য, আজ থেকে বছর ৫০ পর তাকে নাকি সবাই ভুলে যাবেন? কিন্তু এমন মনে হওয়ার কারণই বা কী?

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি ঠিক এমনটাই জানিয়েছেন। বললেন, “আমার কাজকে সারাজীবন মানুষ মনে রাখবেন, তবে আমি এতটাই সাধারণ মধ্যবিত্ত একজন, যে ব্যাক্তি বিশেষে আমায় সকলেই ভুলে যাবে”। শুধু এখানেই নয়, নিজের সাফল্যের পেছনে কৃতিত্ব দিলেন বাবা মায়ের অবদানকেই। জীবনে যা কিছু পেয়েছেন সবকিছুই তাদের আশীর্বাদ। বললেন, “আমি বিশ্বাস করি এখনও তারা আমাকে আগলে রেখেছে সবসময় গাইড করছেন। পূর্বপুরুষদের আশীর্বাদ ছাড়া আমি ‘পদ্মাবত’, ‘রামলীলা’, ‘বাজিরাও মস্তানির’ মত সিনেমা বানাতে পারতাম না।”

আপাতত, গাঙ্গুবাঈ এর সাফল্যে উচ্ছ্বসিত পরিচালক। আলিয়াকে সঙ্গে নিয়েই যে, রুপোলী পর্দায় ম্যাজিক সৃষ্টি করেছেন সেটি আর না বললেই নয়। বছর চারেক পর তিনি ফিরেছেন বড়পর্দায়- বলাই উচিত গাঙ্গু চমকে এখন তোলপাড় সিনেপাড়া।

বিশ্বজুড়ে গাঙ্গু যাদু অব্যাহত। ১০৩ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলেছে বহু চর্চিত এই সিনেমা, আলিয়ার অভিনয় প্রসংশায় পঞ্চমুখ সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanjay leela bhansali spoken about his stay in industry says people will forget him