প্রকাশ্যে দেবের পরের ছবির ফার্স্টলুক

আসরে নেমে পড়েছেন অভিনেতা দেব। পরের ছবির শুটিং শুরু হয়েছে গিয়েছে যে। সেই সঙ্গে সামনে এসেছে দেবের পরের ছবির ফার্স্টলুকও। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় দেবের পরের ছবি 'সাঁঝবাতি'।

By: Kolkata  June 26, 2019, 9:30:09 AM

লোকসভা নির্বাচনের পর প্রথম অধিবেশনে শপথও নিয়ে নিয়েছেন সাংসদ দেব। এবার সব সরিয়ে আসরে নেমে পড়েছেন অভিনেতা দেব। পরের ছবির শুটিং শুরু হয়েছে গিয়েছে যে। সেই সঙ্গে সামনে এসেছে দেবের পরের ছবির ফার্স্টলুকও। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় দেবের পরের ছবি ‘সাঁঝবাতি’। ইতিমধ্যেই শেষ স্ক্রিপ্ট রিডিং সেশন।

সম্প্রতি শুটিং শুরু হয়েছে এই ছবির। টুইট করে একথা জানিয়েছেন দেব নিজে। আক্ষরিক অর্থে বলতে গেলে, প্রকৃতই চেনা ছকের বাইরে ‘সাঁঝবাতি’। প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন দেব ও পাওলি দাম। প্রথমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে এক ফ্রেমে দেখা যেতে চলেছে সুপারস্টার দেবকে। ছবিতে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়ও।

আরও পড়ুন, শিবপ্রসাদ-নন্দিতার ছবিতে কাজ করা স্বপ্ন: নাইজেল

‘মাটি’র পর লীনা ও শৈবালের এটি দ্বিতীয় ছবি। পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়ের কথায়, “ছবির গল্পটা লিখতে লিখতেই দেবের কথা মাথায় আসে। আর দেব-পাওলি কিংবা অর্পিতা, প্রত্যেককেই নতুন রূপে দেখতে পাবেন দর্শক। গল্পটায় সন্ধ্যেবেলার একটা সুর আছে, প্রদীপের স্নিগ্ধতা রয়েছে।”

 

View this post on Instagram

 

Workshop time for our next #Sanjhbati #Dec2019

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

কলকাতা এবং তার বাইরে গ্রামে শুটিং হবে এই ছবির। তার আগে কাজ যতটা এগিয়ে রাখা যায় সেইদিকেই নজর কলাকুশলীদের। আপাতত কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘পাসওয়ার্ড’ ছবির কাজেও ব্যস্ত দেব। নিজের প্রযোজনা বলে কথা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sanjhbaati shooting starts dev paoli dam

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X