Sanju box office collection day 3: তিন দিনেই সেঞ্চুরি ‘সনজু’-র

Sanju box office collection day 3: মাত্র তিনদিনেই ১০০ কোটির ঘরে পা রেখে এখনও পর্যন্ত এ বছরের হায়েস্ট ওপেনিং উইকেন্ডের মুকুট উঠেছে ‘সনজু’-র মাথায়।

By: Mumbai  Updated: August 3, 2018, 11:09:53 PM

Sanju box office collection day 3: একজন বলিপাড়ার তথাকথিত গুড বয় নামে পরিচিত, আরেকজন তো ব্যাড বয় ইমেজ নিয়েই মাত করেছেন সিলভার স্ক্রিন। বি-টাউনের এই গুড বয় যখন ওই ব্যাড বয়ের বেশে পর্দায় এলেন, তখন যেন ভেলকি দেখালেন। হ্যাঁ, একে ভেলকি দেখানোই বোধহয় বলে, তা না হলে মাত্র তিন দিনেই কেউ সেঞ্চুরি হাঁকাতে পারে! ঠিক ধরেছেন,কথা হচ্ছে বলিউডের নতুন ‘সনজু’কে নিয়ে। রণবীর কাপুরের বেশে ‘সনজু’-র জন্ম হয়েছে গত শুক্রবার। বক্সঅফিসে ‘সনজু’র আবির্ভাবেই ঝড় উঠেছে। অতীতের সব রেকর্ড ভেঙে চুরমার করে রোজই কিছু না কিছু নজির করেই চলেছেন রণবীর কাপুর। মুক্তির দিন ৩৪.৭৫ কোটি টাকা রোজগার করে প্রথমদিনের বক্সঅফিস হিসেবে বাজিমাত করেছিলেন বলিউডের চকোলেট বয়। শনিবার, ৩৮.৬০ কোটি টাকার সুবাদে দ্বিতীয় দিনের বক্সঅফিস হিসেবেরও সংজ্ঞা বদলে ফেলেছে ‘সনজু’। এবার মাত্র তিনদিনেই ১০০ কোটির ঘরে পা রেখে এখনও পর্যন্ত এ বছরের হায়েস্ট ওপেনিং উইকেন্ডের মুকুট উঠেছে ‘সনজু’-র মাথায়।

এতেই শেষ নয়, ‘বাহুবলী ২’(হিন্দি) ছবিরও একটি রেকর্ডের দফারফা করে দিয়েছে ‘সনজু’। রবিবার ৪৬.৭১ কোটি টাকা রোজগার করে একদিনের বক্সঅফিস হিসেবে চমকে দিয়েছেন রণবীর কাপুর। ‘বাহুবলী ২’(হিন্দি) ছবির একদিনের সবচেয়ে বেশি রোজগারের অঙ্কটা ছিল ৪৬.৫০ কোটি টাকা।

শুধু ১০০ কোটিই নয়, ১৫০ কোটির ঘরেও যে খুব তাড়াতাড়ি নাম লেখাতে চলেছে ‘সনজু’, তার টের পাচ্ছেন হল মালিকরা। এখনও পর্যন্ত বক্সঅফিসে ১২০.০৬ কোটি টাকা রোজগার করে ফেলেছে ‘সনজু’। ফলে খুব তাড়াতাড়িই যে, ১৫০ কোটির ক্লাবের সদস্য হতে চলেছে সঞ্জয় দত্তের এই বায়োপিক, তা বলাই বাহুল্য। মুক্তির পর যত দিন গড়াচ্ছে, ততই ব্যবসার হিসেবে টাকার অঙ্কটা যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। প্রথম দু’দিনের থেকে গতকাল ছুটির দিনে ‘সনজু’-র বক্সঅফিস ছুঁয়েছে ৪৬.৭১ কোটি টাকা। ‘সনজু’র সাফল্যে টাকার অঙ্কের হিসেব তুলে ধরেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

আরও পড়ুন, Sanju movie review: রণবীর কাপুর অভিনীত এই ছবি চিত্তাকর্ষক

ব্যাড বয় সঞ্জয় দত্তের বায়োপিক ‘সনজু’-তে অভিনয় করে তাক লাগিয়েছেন রণবীর কাপুরও। আম-আদমি থেকে ফিল্ম সমালোচক, সবারই নজর কেড়েছেন ঋষিপুত্র, আর এখানেই ছক্কা মেরেছেন তিনি। শুধু তাই নয়, রণবীরের বিগত বেশ কয়েকটি ছবি বস্কঅফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছে। অনুরাগ বসু পরিচালিত রণবীর কাপুরের ‘জগ্গা জাসুস’ও তেমন লাভের মুখ দেখেনি বক্সঅফিসে। ফলে ‘সনজু’ যে, রণবীরের ফিল্মোগ্রাফিতে বাড়তি অক্সিজেন জোগাল তা বলাই যায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sanju box office collection day 3 bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X