Sanju movie box office collection: বক্সঅফিসে ব্যবসার নিরিখে সেরা চারে সনজু

Ranbir Kapoor sanju box office collection: অসাধারণ সাফল্য ছুঁয়েছে রাজকুমার হিরানির সনজু। নতুন ছবি মুক্তি পাওয়ার পরও ব্যবসা করছে রণবীর কাপুরের ছবি। শুধু তাই নয়, অন্য ছবির আয়ে খামতিও হচ্ছে সনজুর জন্য।

By: Mumbai  Updated: August 3, 2018, 10:52:43 PM

Sanju movie box office collection: মুক্তি পাওয়ার একমাসের মধ্যে সনজুর আয় দাঁড়াল ৩৯৯.৭৫ কোটিতে। বক্সঅফিসে ব্যবসার নিরিখে চার নম্বরে নিজের জায়গা করে নিল সঞ্জয় দত্তের বায়োপিক। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইটারে শেয়ার করেন এই খবর।

খুব কম ছবি মুক্তির একমাস পরেও সিনেমা হলে দেখা যায়। সনজু অবশ্যই সেই তালিকায় পড়বে। অন্য ছবির ক্ষেত্রে মুক্তির একমাস পরে টেলিভিশনে ছবি দেখার জন্য অপেক্ষা করেন দর্শক। তবে সনজুর ক্ষেত্রে সমীকরণটা আলাদা। এখনও হলে গিয়ে ছবিটা দেখছেন মানুষ। পরিচালক রাজকুমার হিরানি পরিচালিত ছবি সনজু তৈরি হয়েছে বিতর্কিত অভিনেতা সঞ্জয় দত্তের জীবনকাহিনির ওপর নির্ভর করে।

ছবিতে রণবীর কাপুর ছাড়াও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, ভিকি কৌশল, মনীষা কৈরালা, দিয়া মির্জা, সোনম কাপুর, অনুষ্কা শর্মা ও জিম সার্ভ। আর বেশিদিন না চললেও এই ছবি ছাপ রেখে যাবে জনগণের মনে ও ব্যাবসার নিরিখে তো বটেই। ইতিমধ্যেই বেশকিছু রেকর্ড ভেঙে ফেলেছে এই ছবি। ভবিষ্যতে আরও রেকর্ড তৈরি করবে বলেই আশা করা যাচ্ছে।

আরও পড়ুন, সনজু ভাগ বসাচ্ছে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবির ব্যবসাতেও

ইন্ডিয়ান এক্সপ্রেসের চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা সনজু ছবির আলোচনায় লিখেছিলেন, ”সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়ালের অভিনয়ও দৃষ্টান্তমূলক। রণবীরের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়েছেন তিনি, কিছু সময়ে এগিয়েও থেকেছেন। নার্গিস দত্তের চরিত্রে মনীষা কৈরালাকে দেখে মনে হলো তাঁকে আর একটু বেশি দেখা গেলে ভাল হত। সঞ্জয়ের জীবনে কুপ্রভাব যে মানুষটি, সেই ভূমিকায় জিম সার্ভ অত্যন্ত সপ্রতিভ। আর নিউইয়র্কে সনজুর গুজরাতি বন্ধু যে জীবনের পাঠ পড়িয়েছিলেন, সেই চরিত্রে ভিকি কৌশল অনবদ্য। হিরানি তাঁর পরিচালনার মধ্যগগনে, আত্মজীবনী থেকে উঠে আসা প্রত্যেকটি চরিত্রকে যেন অন্ধ অনুসরণ করেছেন”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sanju box office collection day 31 ranbir kapoor

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X