রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌনহেনস্থার অভিযোগ

যৌন নির্যাতনের অভিযোগে ইমেল আসে রাজকুমার হিরানি ও প্রযোজক বিধু বিনোদ চোপড়ার কাছে। আইনজীবী আনন্দ দেশাইয়ের মাধ্যেমে তার অভিযোগের উত্তর দেন তিনি।

By: Mumbai  Updated: Jan 13, 2019, 4:51:31 PM

রাজকুমার হিরানি, সনজু, পিকে, থ্রি ইডিয়টস ও মুন্না ভাইয়ের মতো ছবির জন্য বিখ্যাত। হাফিংটোন পোস্ট ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, হিরানি বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এসেছে। সনজুর পরিচালকের সঙ্গে এই মহিলা কাজ করেছেন বলে জানা গিয়েছে। ২০১৮-র মার্চ থেকে সেপ্টেম্বরের সময়কালে হিরানি তাঁকে যৌন হেনস্থা করে বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

যৌন নির্যাতনের অভিযোগে ইমেল আসে রাজকুমার হিরানি ও প্রযোজক বিধু বিনোদ চোপড়ার কাছে। আইনজীবী আনন্দ দেশাইয়ের মাধ্যেমে তার অভিযোগের উত্তর দেন তিনি। চলচ্চিত্র সমালোচক অনুপমা চোপড়া, চিত্রনাট্যকার অভিজিৎ যোশী ও বিধু বিনোদ চোপড়ার বোন শেলি চোপড়কেও মার্ক করা হয়েছে ওই মেইলে। ২০১৮ য় ৩ নভেম্বর এসেছিল ওই মেইল।

আরও পড়ুন, ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ নিয়ে কংগ্রেসীদের বিক্ষোভ কলকাতায়

মহিলা বলেছেন, প্রথমে হিরানি যৌনতাপূর্ণ ইঙ্গিত করেন, সেটা ছিল ২০১৮র ৯ এপ্রিল এবং পরে হেনস্থাও করেন। মহিলার পাঠানো ইমেইল অনুযায়ী, ”আমার মনে আছে ঠোঁট দিয়ে এই শব্দগুলো বেরিয়েছে- ”স্যার। এটা অনুচিত…আপনি ক্ষমতার কেন্দ্রে। আর ক্ষমতার শীর্ষে থেকে আপনি জানেন আমি নিকছই সহকারী, তাছাড়া অন্য কিছু নই- কোনদিনই নিজের অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবনা”। ইমেইলে লেখা রয়েছে, ”সেই রাতে ও পরবর্তী ছয় মাস আমার চিন্তা, শরীর ও হৃদয় ভয়ানকভাবে আলোড়িত হয়েছে”।

রাজকুমার হিরানি নিজের আইনজীবী আনন্দ দেশাইয়ের মাধ্যমে এর জবাব দেবেন বলে মনস্থির করেছেন। ৫ ডিসেম্বর হাফিংটোন পোস্ট ইন্ডিয়াকে পাঠানো একটি বিবৃতি অনুযায়ী, ”শুরুতেই আমার মক্কেল বলতে চান তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যা, অনর্থক, বিভ্রান্তিকর, উদ্দেশ্যপ্রনোদিত এবং অপমানজনক। ”

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Rajkumar Hirani accused of sexual assault:রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌনহেনস্থার অভিযোগ

Advertisement