রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌনহেনস্থার অভিযোগ

যৌন নির্যাতনের অভিযোগে ইমেল আসে রাজকুমার হিরানি ও প্রযোজক বিধু বিনোদ চোপড়ার কাছে। আইনজীবী আনন্দ দেশাইয়ের মাধ্যেমে তার অভিযোগের উত্তর দেন তিনি।

By: Mumbai  Updated: Jan 13, 2019, 4:51:31 PM

রাজকুমার হিরানি, সনজু, পিকে, থ্রি ইডিয়টস ও মুন্না ভাইয়ের মতো ছবির জন্য বিখ্যাত। হাফিংটোন পোস্ট ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, হিরানি বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এসেছে। সনজুর পরিচালকের সঙ্গে এই মহিলা কাজ করেছেন বলে জানা গিয়েছে। ২০১৮-র মার্চ থেকে সেপ্টেম্বরের সময়কালে হিরানি তাঁকে যৌন হেনস্থা করে বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

যৌন নির্যাতনের অভিযোগে ইমেল আসে রাজকুমার হিরানি ও প্রযোজক বিধু বিনোদ চোপড়ার কাছে। আইনজীবী আনন্দ দেশাইয়ের মাধ্যেমে তার অভিযোগের উত্তর দেন তিনি। চলচ্চিত্র সমালোচক অনুপমা চোপড়া, চিত্রনাট্যকার অভিজিৎ যোশী ও বিধু বিনোদ চোপড়ার বোন শেলি চোপড়কেও মার্ক করা হয়েছে ওই মেইলে। ২০১৮ য় ৩ নভেম্বর এসেছিল ওই মেইল।

আরও পড়ুন, ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ নিয়ে কংগ্রেসীদের বিক্ষোভ কলকাতায়

মহিলা বলেছেন, প্রথমে হিরানি যৌনতাপূর্ণ ইঙ্গিত করেন, সেটা ছিল ২০১৮র ৯ এপ্রিল এবং পরে হেনস্থাও করেন। মহিলার পাঠানো ইমেইল অনুযায়ী, ”আমার মনে আছে ঠোঁট দিয়ে এই শব্দগুলো বেরিয়েছে- ”স্যার। এটা অনুচিত…আপনি ক্ষমতার কেন্দ্রে। আর ক্ষমতার শীর্ষে থেকে আপনি জানেন আমি নিকছই সহকারী, তাছাড়া অন্য কিছু নই- কোনদিনই নিজের অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবনা”। ইমেইলে লেখা রয়েছে, ”সেই রাতে ও পরবর্তী ছয় মাস আমার চিন্তা, শরীর ও হৃদয় ভয়ানকভাবে আলোড়িত হয়েছে”।

রাজকুমার হিরানি নিজের আইনজীবী আনন্দ দেশাইয়ের মাধ্যমে এর জবাব দেবেন বলে মনস্থির করেছেন। ৫ ডিসেম্বর হাফিংটোন পোস্ট ইন্ডিয়াকে পাঠানো একটি বিবৃতি অনুযায়ী, ”শুরুতেই আমার মক্কেল বলতে চান তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যা, অনর্থক, বিভ্রান্তিকর, উদ্দেশ্যপ্রনোদিত এবং অপমানজনক। ”

Read the full story in English 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Rajkumar Hirani accused of sexual assault:রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌনহেনস্থার অভিযোগ

Advertisement