scorecardresearch

বড় খবর

Sanju: মুন্নাভাইয়ের লুকে ছক্কা হাঁকালেন রণবীর

Sanju: কে রণবীর আর সঞ্জয়ই বা কোন জন তা বোঝা প্রায় সাধ্যাতীত। ভয়েস মডুলেশন থেকে শুরু করে নানারকম প্রযুক্তির সাহায্যে এমবিবিএস ছবির সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে রণবীরের অভিনয়।

Sanju: মুন্নাভাইয়ের লুকে ছক্কা হাঁকালেন রণবীর
২৯ জুন মুক্তি পেয়েছে সঞ্জয় দত্তের বায়োপিক সনজু।

ম্যানারিজমের দৌলতে সত্যিই রণবীর কাপুরকে সঞ্জয় দত্তের থেকে আলাদা করা যাচ্ছে না। তাঁকে দেখলে কোনওভাবেই বোঝার উপায় নেই যে, সে সঞ্জয় দত্ত নন। চেহারার এমন হুবহু মিল ফুটিয়ে তোলা আদৌ মুখের কথা নয় তা যে কেউই বুঝতে পারবেন। রণবীর কাপুরকে দিয়ে এই অসাধ্য সাধন করেছেন পরিচালক রাজকুমার হিরানি। চলতি বছর ২৯ জুন মুক্তি পাওয়ার কথা সঞ্জয় দত্তের বায়োপিক সনজু ছবির।

১৫ বছর আগে মুক্তি পেয়েছিল মুন্না ভাই এমবিবিএস। সেখানে কলেজের বেয়াড়া ছাত্র হিসেবেই পরিচিত হয়েছিল মুন্নাভাই। সনজু ছবিতে কমলা রঙের টি-শার্টে হুবহু একই আদলে দেখা যাবে রণবীর কাপুরকে। কে রণবীর আর সঞ্জয়ই বা কোন জন তা বোঝা প্রায় সাধ্যাতীত। ভয়েস মডুলেশন থেকে শুরু করে নানারকম প্রযুক্তির সাহায্যে এমবিবিএস ছবির সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে রণবীরের অভিনয়।

মাদকাসক্ত হয়ে পড়া থেকে ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণে অভিযুক্ত হয়ে কারাবাস, সঞ্জয় দত্তের জীবন কোনও বলিউড সিনেমার থেকে কম নয়। ছোটবেলাতেই হারিয়েছিলেন মা নার্গিসকে, ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে অকালে মারা যান তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মাও। রকি থেকে সড়ক হয়ে মুন্নাভাই সিরিজ, নানারঙের চরিত্রকে অসামান্য নৈপুণ্যে ফুটিয়ে তুলেছেন তিনি। রাজরকুমার হিরানি পরিচালিত সনজু মুক্তি পাবে ২৯ জুন। ছবিতে রণবীর ছাড়াও দেখা যাবে সোনম কাপুর, করিশ্মা তান্না, ভিকি কৌশল, মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, অনুষ্কা শর্মাকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanju rajkumar hirani recreates scene from munna bhai mbbs after 15 years ranbir kapoor voice it like same to same sanjay dutta watch video17045