scorecardresearch

বড় খবর

নতুন অভিযানে কবে যাবে শঙ্কর?

চিত্রনাট্য, সিনেমাটোগ্রাফি, ভিএফএক্সে মজেছিল বাঙালি প্রাণ। আমাজন অভিযান মুক্তির পরই কমলেশ্বর মুখোপাধ্যায়ের কাছে প্রশ্ন ছিল শঙ্করের পরের অভিযান কবে আসবে?

dev
২০২০ তেই আসছে শঙ্করের পরের অভিযানের কাহিনি।

শঙ্করের অভিযান যে কমলেশ্বরের তত্ত্বাবধানে ভালই ফল করেছে। তার প্রমাণ ২০২০ তেই আসছে শঙ্করের পরের অভিযানের কাহিনি। ২০১৭ তে মুক্তি পেয়েছিল আমাজন অভিযান। বাঙালি দর্শক সাদরে দ্বিতীয়বার গ্রহণ করেছিল এই অ্যাডভেঞ্চারের গল্প।

চিত্রনাট্য, সিনেমাটোগ্রাফি, ভিএফএক্সে মজেছিল বাঙালি প্রাণ। আমাজন অভিযান মুক্তির পরই কমলেশ্বর মুখোপাধ্যায়ের কাছে প্রশ্ন ছিল শঙ্করের পরের অভিযান কবে আসবে?

এবার এই প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা দেব। তাঁর ভক্ত টুইটারে জানতে চান কবে শঙ্করের পরের অভিযান আসছে? উত্তরে অভিনেতা বলেন, ২০২০ তে নিশ্চয়ই। যদিও এই ছবি নিয়ে কোনও অফিসিয়াল ঘোষণা হয়নি। কিন্তু দেবের উত্তরে স্পষ্ট প্রিক্যুয়েলের কথা।প্রথমে চাঁদের পাহাড় তারপরে আমাজন অভিযান, নির্মাতারা চুপচাপই ছিলেন। কিন্তু ধৈর্য ধরতে পারছেন না দর্শক।

আরও পড়ুন, বকেয়া টাকা কবে পাবেন শিল্পীরা! কী বললেন প্রসেনজিৎ?

লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত অভিনেতা। তার মধ্যে কলকাতায় থেকে দূরে থাকলেও ভক্তদের সংস্পর্শেই আছেন তিনি।কমলেশ্বর মুখোপাধ্যায় ও দেবের পরবর্তী প্রজেক্ট ‘পাসওয়ার্ড’। এই ছবিতে দেব ছাড়াও রয়েছেন পাওলি দাম, রুক্মিণী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়। এছাড়াও দেবের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। রাজা হবুচন্দ্রের ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায় আর তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে। গবু মন্ত্রী হবেন খরাজ।

আরও পড়ুন, ‘মানিকদাই তো আমার জীবনটা শেষ করে দিলেন!’

রাজা চন্দের ‘কিডন্যাপ’ও রয়েছে তালিকায়। এই ছবিতে একসঙ্গে দেখা যাবে দেব ও রুক্মিণীকে। এতকিছুর মধ্যেই জানা গেল দেবের ২০২০র খবর। এও কি কম!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sankars next after amazon abhijaan