scorecardresearch

বড় খবর

শাহিদ না হৃত্বিক ‘বেস্ট ডান্সার’ হিসেবে কাকে বেছে নিলেন সানায়া?

তাঁর পছন্দের ডান্সার কে, জানালেন নিজেই

শাহিদ না হৃত্বিক ‘বেস্ট ডান্সার’ হিসেবে কাকে বেছে নিলেন সানায়া?
সানায়া মালহত্রা – শাহিদ কাপুর – হৃত্বিক রোশন

অভিনেত্রী সানায়া মালহোত্রা ( Sanya Malhotra ) এখন একেবারে টক অফ দ্যা টাউন। মীনাক্ষী সুন্দরেস্বর পর তার ফ্যান ফলোয়িং একেবারেই আকাশ ছোঁয়া। সম্প্রতি হাত দিয়েছেন মেঘনা গুলজারের ছবি শাম মানেক্ষো ছবিতে। ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এরই মাঝে জানিয়েছেন ডান্সার হিসেবে কাকে পছন্দ তাঁর, এই বক্তব্যের প্রেক্ষিতেই শোরগোল নেট দুনিয়ায়। 

সানায়া একজন অভিনেত্রীর সঙ্গে সঙ্গে অসাধারণ একজন নৃত্য শিল্পীও বটে। মাঝে মধ্যেই সোশাল মিডিয়ায় ছোট খাটো নাচের ভিডিও পোস্ট করে থাকেন তিনি। হঠাৎই এক সাক্ষাৎকারে তাকে যেই মুহূর্তে জিজ্ঞেস করা হয়, বলিউডের সবথেকে প্রিয় নৃত্যশিল্পী তার কাছে কে – হৃত্বিক (Hrithik Roshan ) নাকি শাহিদ ( Shahid Kapoor )? শুনেই হালকা ঢোক গিললেন অভিনেত্রী! মজার ছলেই দিলেন এক জব্বর উত্তর। বললেন, ‘তারা দুজনেই অসাধারণ ডান্সার – এখানে দুইজনের মধ্যে পার্থক্য হওয়াই উচিত নয়। দুজনের বিপরীতেই আমাকে রাখা উচিত। শাহিদের বিপরীতে আমি থাকলে শ্রেষ্ঠ নৃত্যশিল্পীর খেতাব উঠবে শাহিদের, এবং হৃত্বিকের ক্ষেত্রেও একই বিষয়, ওরা দুজনেই জিতবে- আমার পক্ষে ওনাদের হারান সম্ভব নয়।’

এখানেই শেষ নয়! ভিকি ( Vicky Kaushal) এবং ক্যাটরিনা ( Katrina Kaif ) তার সবথেকে প্রিয় তারকা জুড়ি সেটাও জানিয়ে দিলেন অভিনেত্রী নিজেই। মাঝখানে গুঞ্জন ওঠে, অ্যাটলি এবং শাহরুখের সঙ্গে কাজ করছেন অভিনেত্রী! সেই গুজবেও জল ঢেলে দিলেন তিনি, বলেন একেবারেই নয়! প্রশ্নের রেশ টেনেই বলেন, ২০২২ এ এখনও পরিবর্তন নেই, আমরা এখনও মহামারীর সঙ্গে লড়ছি।

আগামীতে মেঘনা, ভিকি এবং ফাতিমা সানা শেখের সঙ্গে কাজ করার বিষয়ে সাংঘাতিক আগ্রহী তিনি। এই ট্রায়ো কী ধামাকা ঘটায়, সেই দেখবার। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sanya malhotra choosen her fav dancer among two stars shahid and hrithik