বড় খবর

সরগরম বলিউড! পুলিশের চরিত্রে রাজকুমার রাও, খুঁজছেন নিখোঁজ সানায়া মালহোত্রাকে

ব্যাপারটা কী?

Sanya Malhotra, Rajkummar Rao, Bollywood, সানায়া মালহোত্রা, রাজকুমার রাও
রাজকুমার রাওয়ের বিপরীতে সানায়া মালহোত্রা

পুলিশের ভূমিকায় অভিনেতা রাজকুমার রাও (Rajkummar Rao)। খুঁজছেন সানায় মালহোত্রাকে (Sanya Malhotra)! যে খবর নিয়ে বলিউড ইন্ডাস্ট্রি সরগরম। সদ্য কোভিড ঢেউয়ের দ্বিতীয় পর্ব কাটিয়ে শ্যুটিং শুরু হয়েছে। তার মাঝেই এই খবর প্রকাশ্যে আসতে যেন সরগরম বলিপাড়া। ব্যাপারটা কী? খোলসা করেই বলা যাক তাহলে। বলিউড আসলে নতুন জুটি উপহার পেতে চলেছে। রাজকুমার রাও এবং সানায়া মালহোত্রাকে একসঙ্গে দেখা যাবে সিনেপর্দায়। তেলুগু ছবি ‘এইচআইটি’র (HIT- Homicide Intervention Team) হিন্দি রিমেক হতে চলেছে। আর বলিউডের সেই বিগ বাজেট প্রজেক্ট-ই গিয়েছে সানায়ার ঝুলিতে। উপরন্তু আবার বিপরীতে রাজকুমার রাওয়ের মতো অভিনেতা। অতঃপর অভিনেত্রী যে এখন সপ্তম স্বর্গে, তা তাঁর সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই বোঝা যায়।

সানায়াই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই খুশির খবর। পরিচালকের আসলে তেলুগু ছবির পরিচালক ড. শৈলেশ কোলানু-ই রয়েছেন। আপাতত সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ চলছে। সব ঠিক থাকলে খুব শিগগিরিই শ্যুটিং শুরু হবে। প্রযোজনা করছে ভূষণ কুমারের টি-সিরিজ। ‘এইচআইটি’ আদতে পুলিশি-ড্রামা। এক পুলিশ অফিসারের তদন্তের গল্প বলবে। রাজকুমার রাওকে দেখা যাবে সেই পুলিশ অফিসারের ভূমিকায়। যিনি কিনা নিখোঁজ এক মহিলার সন্ধান রয়েছেন। যে চরিত্রে অভিনয় করবেন সানায়া।

[আরও পড়ুন: ‘Being Human’ নিয়ে বিপত্তি! জালিয়াতির অভিযোগে সলমনকে সমন পুলিশের]

প্রসঙ্গত, তেলুগু ছবি ‘এইচআইটি’র বলইউড রিমেক রাজকুমার এবং সানায়া দুজনেই বেজায় উচ্ছ্বসিত। অভিনেত্রী জানিয়েছেন, “আমি HIT দেখেছি এবং গল্পটা বেশ মনে ধরেছিল। তাই হিন্দি রিমেকের প্রস্তাবটা যখন এল, তৎক্ষণাৎ সবুজ সংকেত দিয়ে দিই।” অন্যদিকে রাজকুমারের কথায়, এই সিনেমা খুব বাস্তব একটা সমস্যা তুলে ধরে দর্শকদের কাছে। অভিনেতা হিসেবে আমি সিনেমার চরিত্র নিয়ে এক্সপেরিমেন্টে বিশ্বাসী। তাই শ্যুটিং শুরু হওয়ার জন্য মুখিয়ে রয়েছি।”

শেষবার নেটফ্লিক্সের ‘পাগলাইট’ ছবিতে দেখা গিয়েছিল সানায়া মালহোত্রাকে। তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। অন্যদিকে, রাজকুমার রাওকে দেখা গিয়েছে ‘রুহি’তে। এবার বলিউডে নতুন জুটি হিসেবে ধরা দিতে চলেছেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sanya malhotra joins rajkummar rao in the hindi remake of hit

Next Story
সইফ-করিনার ছোট ছেলের নাম ‘জেহ’, শিলমোহর ‘দাদু’ রণধীর কাপুরের, এর অর্থ কী?Saif Ali Khan, Kareena Kapoor, Taimur, সইফ, করিনা, Bollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com