বড় খবর

গাড়ি থামিয়ে ভক্তের কাছ থেকে ফুটের ‘সামোসা পাও’ খেলেন সারা! মুগ্ধ নেটজনতা, দেখুন ভিডিও

ধন্য ধন্য করে নেটদুনিয়া বলছে ‘মাটির মানুষ’।

Sara Ali Khan, Sara Ali Khan fan, bollywood, sara accepts samossa pao from fan, সারা আলি খান, সারার ভক্ত, সারা সামোসা পাও খেলেন, bengali news today
গাড়ি থামিয়ে ভক্তের কাছ থেকে ফুটের 'সামোসা পাও' খেলেন সারা আলি খান

ভীড়ের মধ্য থেকে হঠাৎ-ই এক ভক্ত দিলেন ‘সামোসা পাও’। অজ্ঞাত পরিচয় দেখেও তাঁর হাত থেকে খাবার নিতে আপত্তি করেননি সারা আলি খান (Sara Ali Khan)। হাসিমুখেই দু’হাত পেতে নিলেন কাগজের ঠোঙায় মোড়া পাও। আর বলিউড স্টারের এহেন কীর্তিতে দেখেই ধন্য ধন্য করছে নেটদুনিয়া।

নবাব-কন্যা, বলিউডেও একাধিক সুপারহিট ছবি করে ফেলেছেন। কিন্তু বিন্দুমাত্র তারকাসুলভ হাবভাব নেই! বলিউডের নবাব পরিবারের মেয়ে হওয়া সত্ত্বেও সরলতা এবং সাধারণত্ব ভুলে যাননি সারা আলি খান। শুধু কি তাই? এই প্রজন্মের ডাকসাইটে বলিউড অভিনেত্রীদের দলে নিজের নাম লিখিয়েছেন বেশ অল্প সময়ের মধ্যেই। সারা আলি খানের মিষ্টি স্বভাব সবসময়ই মুগ্ধ করে সবাইকে, এইবারও নিজের সরলতা দিয়েই মন কেড়েছেন তিনি।

[আরও পড়ুন: বার বার আক্রান্ত সারমেয়প্রেমীরা, হামলা ঠেকাতে কড়া আইন চাইছেন সেলেবরা]

ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে মুম্বইয়ের রাস্তায় দেখা গিয়েছে সারাকে। পরনে সাদা সালোয়ার। মুখে মাস্ক। খোলা চুল। গাড়িতে ওঠার সময় অভিনেত্রীকে ঘিরে ধরেন পাপ্পারাজি তথা সেখানকার উপস্থিত জনতারা। কিন্তু কোনও বিরক্ত বা নাকউঁচু হাবভাব নেই। সারা তাঁর গাড়ির কাচ বন্ধ করে দেওয়ার পর, আচমকাই এক ভক্ত এসে কাগজে মোড়া ঠোঙায় ‘সামোসা পাও’ দিয়ে যান। সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে সেই খাবার দু হাত পেতে নেন অভিনেত্রী। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্তই এখন ভাইরাল নেটদুনিয়ায়। অভিনেত্রীর এমন আচরণই মন জয় করেছে নেটিজেনদের।

সেই ভিডিও দেখে নবাবকন্যার সংস্কৃতি এবং আচরণের প্রশংসা করে অনুরাগীরা বলছেন, “অমৃতা সিং সন্তানকে কী দারুণ মানুষ করেছেন।” কেউ বা বলছেন, “বলিউড স্টারদের এরকম আচরণ সচরাচর দেখা যায় না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sara ali khan accepts samossa pao from fan

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com