scorecardresearch

বড় খবর

কোভিডে আক্রান্ত মা করিনা ঘরবন্দি, ছোট্ট তৈমুরের জন্মদিন পালন ‘দিদি’ সারার

ঠাকুমা শর্মিলা বলছেন, “তৈমুর আমার থেকেও বড় স্টার।”

Taimur’s birthday, Taimur Ali Khan, Kareena Kapoor, Sara Ali Khan, সারা আলি খান, তৈমুর আলি খান, তৈমুরের জন্মদিন, করিনা কাপুর, কোভিড আক্রান্ত করিনা, bengali news today
তৈমুরের জন্মদিন

পাঁচে পা দিল সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর আলি খান (Taimur Ali Khan’s Birthday)। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের সংখ্যাও নেহাত কম নয়। মাতৃজঠর থেকেই সে খবরের শিরোনামে। ঠাকুমা শর্মিলা ঠাকুর একবার বলেছিলেন, “তৈমুর আমার থেকেও বড় স্টার।” তাই আজ তার জন্মদিনে নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। করিনার ইন্ডাস্ট্রির সহকর্মী তারকাবন্ধুরা তো বটেই, পাশাপাশি অনুরাগীরাও প্রাণ ভরে ভালবাসা, আশীর্বাদ জানাচ্ছেন ছোট্ট টিমকে। কিন্তু এবছর সন্তানের সঙ্গে জন্মদিনের কেক কাটতে পারলেন না মা করিনা (Kareena Kapoor)। কারণ, কোভিডে আক্রান্ত তিনি। তাই দায়িত্ব নিয়ে ছোট্ট ভাইয়ের জন্মদিন পালন করতে এগিয়ে এলেন দিদি সারা আলি খান (Sara Ali Khan) নিজেই।

সোমবার সকালেই সারা নিজের ইনস্টা স্টোরিতে তৈমুরের সঙ্গে কেক কাটার ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভাইকে। সেই ফ্রেমে দেখা গেল বাবা সইফ আলি খানকেও। সারা প্রথম পক্ষের সন্তান হলেও সৎ মা করিনা ও তাঁর সন্তানদের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক বেজায় ভাল। রাখিবন্ধনেও তৈমুরকে রাখি পরাতে নবাব প্যালেসে চলে আসেন তিনি হাজার ব্যস্ততার মাঝে। আর আজ যখন করনা কোভিডে আক্রান্ত তখন নিজেই কেক নিয়ে পৌঁছে গেলেন। তৈমুরের হাত ধরে কেক কাটার ছবি শেয়ার করছেন তিনি।

অন্যদিকে, কোভিডে আক্রান্ত করিনা এখন নিভৃতাবাসে। দুই সন্তানকে যে বেজায় মিস করছেন, নিজেই জানিয়েছেন সেকথা। কিন্তু তৈমুরের জন্মদিনে সশরীরে উপস্থিত থেকে সেলিব্রেট করতে পারছেন না। তাই একটি বিশেষ ভিডিও আপলোড করেই ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন করিনা।

[আরও পড়ুন: বেদান্ত অলিম্পিকের জন্য প্রস্তুতি নিচ্ছে, ছেলের স্বপ্নপূরণের জন্য বড় আত্মত্যাগ মাধবনের]

তৈমুর যখন প্রথমবার হাঁটতে শিখেছিল, করিনা সেই ভিডিও রেকর্ড করে রেখেছিলেন। আর ছেলের পাঁচ বছরের জন্মদিনে সেই অদেখা ভিডিও শেয়ার করে আবেগঘন অভিনেত্রী লিখলেন, “প্রথমবার যখন তুমি হাঁটতে শিখেছিলে আর পরে গিয়েছিলে, আমি খুব গর্বের সঙ্গে রেকর্ড করে রেখেছিলাম। যদিও এটাই তোমার শেষ পরে যাওয়া নয়। কিন্তু একটা বিষয়ে আমি নিশ্চিত, জীবনে যতবার তুমি পরে যাবে, ততবার নিজের মাথা উঁচু রেখে উঠে দাঁড়াবে, এগিয়ে যাবে সামনের দিকে। কারণ, তুমি বাঘ। শুভ জন্মদিন সোনা। আমার টিম টিম।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khan celebrate taimurs birthday kareena kapoor shares special post