scorecardresearch

বড় খবর

‘ছিঃ! এটা একটা পোশাক’? সারা আলি খানের ওপর রেগে আগুন নেটপাড়া

বিতর্কে সইফ কন্যা! সারা আলি খানের ওপর রেগে আগুন নেটপাড়া

‘ছিঃ! এটা একটা পোশাক’? সারা আলি খানের ওপর রেগে আগুন নেটপাড়া
সারা আলি খান

সে এক অসাধারণ সুন্দর দৃশ্য, যেখানে সমুদ্র আর আকাশ মিশেছে একে অপরের সঙ্গে। ঠিক তাঁর পাশেই টু পিস পোশাকে সাইকেল চালাচ্ছেন সারা আলি খান। ফ্লোরাল ভীষণ ট্রেন্ডি এখন, তাই তারকারাও বেজায় পছন্দ করছেন। কিন্তু এতেও বিপদ?

রেড কার্পেট হোক অথবা, ভ্যাকেশন মোড তারকাদের পোশাক নিয়ে সমালোচনা হবে না এও আবার হয়? এবার বাদ পড়লেন না সারাও। পরনে গোলাপী ফ্লোরাল টু পিস, সঙ্গে সাদা শ্রাগ সাইকেল নিয়ে সমুদ্র ভ্রমণ করছেন অভিনেত্রী। যদিও ছবি দেখে ভয়ঙ্কর মন্তব্য করেছেন নেটজনতা। অভিনেত্রী যখন, তখন তাঁর পোশাক নিয়ে নানান কিছু মতামত দেবেন দর্শকরা। তবে এবার যেন এক্কেবারে সোজা ধর্ম নিয়েও কটাক্ষ করলেন অনেকে।

ইসলাম ধর্মাবলম্বী সারা আলি খান। সে কিনা বিকিনি পরে সমুদ্রের ধারে সাইকেল চালাচ্ছেন! বিধলেন অনেকেই। কেউ বললেন, এগুলো ঠিক নয়। আবার কেউ বললেন, আমাদের কোনটা করা উচিত আর কোনটা নয় সেটা তোমার তো জানা উচিত। বেজায় দুষলেন অনেকে। আবার ভিন্নমত প্রকাশ করলেন অনেকেই। কেউ বললেন, ওসব ধর্ম বাদ দিয়ে এটা ভাবুন যে একজন মানুষ ও। এসব কেন টেনে আনছেন। মুসলিম হয়েও বিদেশিদের মত কাপড় পড়ছেন সারা? রেগে আগুন অনেকেই।

সোশ্যাল মিডিয়ায় তারকাদের নিয়ে আলোচনার শেষ নেই। কখনও তাঁদের পোশাক তো কখনও ব্যক্তিগত সম্পর্ক- কাটাছেঁড়া করতেই ভালবাসেন দর্শকরা। সারাকে নিয়ে চর্চার শেষ নেই। ক্রিকেটার শুভমণ গিলকে ডেট করছেন সারা, এই কথাও শোনা গিয়েছে। যদিও এই প্রসঙ্গে এখনও কেউ মুখ খোলেননি। মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। আপাতত কেরিয়ারে খুব ব্যস্ত তিনি। শুটিং শুরু করবেন ভিকি কৌশলের সঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khan controversy over bikini