scorecardresearch

‘বেতাব’ ছবির গানে ফাটিয়ে নাচ সারা আলি খানের, মা অমৃতাকে মনে করালেন অভিনেত্রী

মায়ের গানে নেচে তাক লাগালেন সারা

সারা আলি খান- অমৃতা সিং

নতুন সিনেমা আতরঙ্গি রে নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেত্রী সারা আলি খান ( Sara Ali Khan )। নানান জায়গায় প্রমোশন তো বটেই সুযোগ পেলেই সোশাল মিডিয়ায় ছবিও শেয়ার করছেন তিনি। আর এবারই হাজির হন জনপ্রিয় রিয়্যালিটি শো সারেগামাপাতে। এবং বেতাব সিনেমার গানে নেচে স্টেজ একাই কাঁপিয়ে দিলেন অভিনেত্রী। 

শোয়ের অন্যতম প্রতিযোগী রাজশ্রী তুমহে ইয়াদ করেঙ্গে গাইতে শুরু করেন। আবেগ ধরে রাখতে না পেরেই সারাও তাল মিলিয়ে নাচতে শুরু করেন। একথা অজানা নয় যে তার মা অমৃতা সিংয়ের সিনেমার এই বিখ্যাত গান সেইসময়ে বিপুল সাড়া ফেলেছিল। তবে সারা একা নন, তাকে সঙ্গ দেন সঞ্চালক আদিত্য নারায়ণ। কিছুক্ষণ পর নাচ শেষ করেই বলে বসেন, ‘আজ আর রেহাই নেই! তার মা এই শো এবং তার এই দুঃসাহস অবশ্যই দেখবেন।’ হাসি এবং ভয় দুই মিলিয়েই সারার স্বীকারোক্তি শুনে হেসে ফেলেন সকলেই। 

সিনেমা নিয়ে সারার উত্তেজনা একেবারে গগনচুম্বী। তিনি এক সাক্ষাৎকারে বলেন, ছবির পরিচালক আনন্দ সাহেবের সঙ্গে কাজ করে তিনি ধন্য। সবসময় নারী চরিত্রটিকে দারুণ গভীরতার সঙ্গে ফুটিয়ে তোলেন তিনি – গল্পটিকে এমনভাবে তুলে ধরেন সবাই সহজেই আগ্রহী হয়ে ওঠেন। এর আগেও যেই কটি সিনেমা করেছেন সবকটিই সাফল্য পেয়েছে, এবার তার পালা। 

প্রসঙ্গত, ছবিতে অভিনয় করেছেন ধানুস এবং অক্ষয় কুমারও। দুজনের সঙ্গেই কাজ করে বেজায় খুশি সারা। অক্ষয় নিজেও বেশ আশাবাদী ছবি নিয়ে। সারা বলেন, ধানুস কে তিনি থালাইভা বলেই ডাকেন, অপরদিকে অক্ষয়কে উত্তরের থালাইভা। সকলের পরিশ্রম যেন বৃথা না যায়, এমনই বক্তব্য তাঁর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khan danced in famous song from movie betab