scorecardresearch

বড় খবর

‘আপনারা ধাক্কা মারেন, ছবি তুলব না, যান..’, ফটোগ্রাফারের ওপর চেঁচালেন সারা আলি খান, দেখুন

কী ঘটেছিল দেখুন…

সারা আলি খান

সারা আলি খানের ( Sara Ali Khan ) শান্ত স্বভাব সকলকেই বেশ মুগ্ধ করে। এখনও পর্যন্ত রেগে ভিন্ন আচরণ করতে একেবারেই তাকে দেখা যায়নি, তবে এদিন চিত্রগ্রাহকের ওপরে একরকম চোটে গিয়েই ছবি তুলতেও রাজি হলেন না তিনি!

পরনে হলুদ পোশাক, দিব্য হাসিখুশি ভাবেই বেরিয়ে আসছিলেন সারা। পাপারাজ্জিদের ভিড়ে একরকম পড়ে যাওয়ার জোগাড়, এরই মাঝে হঠাৎ করেই তাঁকে ধাক্কা দিয়ে বসলেন কেউ! আর তাতেই রেগে গেলেন সারা। যদিও বা শান্তভাবে পাপারাজ্জিদের উদ্দেশ্যে পোজ দিতেন, এবার সটান গাড়িতে উঠে গেলেন। তারপরেও মুখে হাসি থাকলেও বিরক্তির ছাপ ছিল পরিষ্কার।

পাপারাজ্জিরা তাকে শত অনুরোধ করলেও এবার নিজের মত করেই মানা করলেন তিনি, গাড়িতে ওঠার আগে বলেও দিলেন – “আমি ছবি তুলতাম, তবে আপনারা ধাক্কা দেন বড্ড! চলে যান।” গাড়ির ভেতর থেকে হাত নাড়ালেও কারওর সঙ্গে কথা বাড়ালেন না অভিনেত্রী।

ইতিমধ্যেই ফটোগ্রাফার মহলে চিন্তার রেশ। সারার সঙ্গে এমন আচরণ কে করলেন, নিজেদের মধ্যেই শুরু হয়ে যায় শোরগোল! তবে মিষ্টি স্বভাবের সারা এবার যে সত্যিই রেগে গিয়েছেন সেই প্রমাণ কিন্তু পাওয়াই গেল। নেটিজেনদের একাংশ বলছেন মাঝে মাঝে এই ফটোগ্রাফাররা বড্ড খারাপ আচরণ করেন। আবার কেউ বললেন, এগুলো সস্তার পাবলিসিটি। কারওর বক্তব্য, সারা খুব মিষ্টি এরম না করলে ও ছবি তোলা নিয়ে কিছুই বলত না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khan felt annoyed as paps pushed her