বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সারা আলি খানের নাক কেটে গিয়ে রক্তারক্তি কাণ্ড! শেয়ার করলেন ভিডিও

বাবা-মার কাছে ক্ষমাও চাইলেন অভিনেত্রী। কী করে ঘটল এমন কাণ্ড?

Sara Ali Khan, Sara Ali Khan post, Saif Ali Khan, bollywood, সারা আলি খান, bengali news today
সারা আলি খান

এ কী কাণ্ড! সারা আলি খানের (Sara Ali Khan) নাক কেটে গিয়ে এক্কেবারে রক্তারক্তি পরিস্থিতি। আর সেই ভিডিও-ই অভিনেত্রী শেয়ার করলেন ইনস্টাগ্রামে। যা দেখে অনুরাগীরা বেজায় চিন্তায় পড়ে গিয়েছেন। সারা আদৌ ঠিক আছেন কিনা? কী করেই বা এমন কাণ্ড ঘটল? এহেন হাজারো প্রশ্নের বন্যা বয়ে গিয়েছে সইফ-কন্যার পোস্টের কমেন্ট বক্সে।

কেমন করে নাক কেটে গিয়ে রক্তারক্তি কাণ্ড ঘটেছে, সেকথা অবশ্য ভিডিওতে জানানি অভিনেত্রী। তবে ক্যাপশনে এই ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন তাঁর মা অমৃতা সিং (Amrita Singh) আর বাবা সইফ আলি খানের (Saif Ali Khan) কাছ থেকে। ব্যথা ভুলে খানিক রসিকতা করেই লিখেছেন, “সরি, মা-বাবা। আমি নাক কেটে ফেলেছি।” ঠাট্টা করে সারা এখানে নাক কাটানো অর্থাৎ সম্মানহানির কথাই বলেছেন।

[আরও পড়ুন: ‘সম্মানের সঙ্গেই তুমি এই কঠিন পরিস্থিতি কাটাবে’, রাজের পর্নকাণ্ডে শিল্পার পাশে মাধবন]

ওই ভিডিওতে সারা আলি খানকে দেখা গেল নাকে ব্যান্ডেজ নিয়ে। ধীরে ধীরে ওই ব্যান্ডেজ সরাতেই প্রকাশ্যে এল নাকের ক্ষত। কিন্তু কী করে এমনটা ঘটল? সেকথা অবশ্য অভিনেত্রী জানানি। তাই বেজায় চিন্তায় অভিনেত্রীর অনুরাগীরা। তাঁরা নায়িকাকে আর্জি জানিয়েছেন নিজের খেয়াল রাখার জন্য।

প্রসঙ্গত, সারা মার্চ মাসেই আনন্দ এল রাই পরিচালিত ‘আতরাঙ্গী রে’-র শ্যুটিং শেষ করেছেন। যেখানে তাঁকে দেখা যাবে ধনুশ ও অক্ষয় কুমারের সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sara ali khan injures her nose shares video

Next Story
‘রাঁধুনি’ দালের মেহেন্দির রান্না কবজি ডুবিয়ে খেলেন মিকা সিং-কপিল শর্মা, দেখুন ভিডিওKapil Sharma, Mika Singh, Daler Mehndi, কপিল শর্মা, মিকা সিং, দালের মেহেন্দি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com