scorecardresearch

বড় খবর

বাবা-মায়ের মতো দেখতে সারা-ইব্রাহিম! ‘মোটেও স্বাভাবিক নয়’, রসিকতা অভিনেত্রীর

নিজেদের স্বভাব নিয়েও বললেন সারা, দুজনের সঙ্গেই অনেক মিল রয়েছে তাঁদের

বাবা-মায়ের মতো দেখতে সারা-ইব্রাহিম! ‘মোটেও স্বাভাবিক নয়’, রসিকতা অভিনেত্রীর
বাবা মায়ের মতই দেখতে তাঁদের, মুখ খুললেন সারা

  বলিউডের স্টারকিড-দের মধ্যে সারা আলি খান ( Sara Ali Khan ) এবং ইব্রাহিম আলি খানের ( Ibrahim Ali Khan ) সম্পর্কের রসিকতা দেখার মত। সইফ আলি খান ও অমৃতা সিংয়ের দুই সন্তান সবসময়ই চর্চায় থাকেন। অন্যদিকে সইফের দ্বিতীয় পক্ষের সন্তান তৈমুর নিজেও কম জনপ্রিয় নয়। তবে বলিউডে পা রাখার পর থেকে সারা আলি খান, কিংবা ইব্রাহিম আলি খানের চেহারা নিয়েও আলোচনা কম হয়নি। সকলের বক্তব্য একটাই, দুজনে বাবা মায়ের না ছেড়েছে কিছু! সারা যেন একেবারেই ছোট বয়সের অমৃতা, এমনকি তার অভিনয় নিয়েও মায়ের সঙ্গে তুলনা টেনেছেন অনেকেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা বলেন, “আমাদের সত্যিই একরকম দেখতে- কিন্তু এটা একেবারেই স্বাভাবিক নয়! লোকজন আমাদের আইডেন্টিকাল বলে থাকেন। শুধু চারিত্রিক বৈশিষ্ট্য উল্টে গেছে। আমি মায়ের মত দেখতে হলেও স্বভাব বাবার মত এবং ইব্রাহিম বাবার মত হলেও স্বভাবে পুরোই মা – শান্ত শিষ্ট। আমাদের বাবা মা যে অল্প বয়সে ঠিক এরকম দেখতে ছিলেন এই নিয়ে কোনও সন্দেহ নেই। তবে এতটা মিল? যেন সত্যিই অবাক করার মত।”

সারা যে ভীষণ মাত্রায় চঞ্চল তার পরিচয় মাঝে মধ্যেই মেলে। নবাব পরিবারের সদস্য হলেও তিনি যথেষ্ট সাধারণ, ধার্মিক – এক কথায় তারকা আচরণ সেইভাবে নেই। সারার মিষ্টি স্বভাব নিয়ে দর্শকরাও যথেষ্ট প্রশংসা করেন। বেশ কিছুদিন আগেই ভিকি কৌশলের সঙ্গে শুট করে ফিরেছেন অভিনেত্রী। অন্যদিকে ইব্রাহিম সম্পূর্ণ নিজেকে ব্যস্ত রাখেন পরিচালনার দিকেই। করণ জোহরের আগামী ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khan opened up about their looks quite identical with parents