scorecardresearch

বড় খবর

ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন নবাব-কন্যা! ফাঁস সারা-শুভমন গিলের রেস্তরাঁর ছবি

সত্যিই প্রেম করছেন সারা-শুভমন?

ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন নবাব-কন্যা! ফাঁস সারা-শুভমন গিলের রেস্তরাঁর ছবি

ক্রিকেটে দুনিয়ার সঙ্গে বলিউডের প্রেম কাহিনী আজ নতুন নয়। বহুদিন ধরেই একে ওপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বলি এবং ক্রিকেট তারকারা। বিরাট অনুস্কা, পাতৌদি শর্মিলা ঠাকুর তার মধ্যে অন্যতম। আর এবার সেই তালিকাতেই যুরলেন সারা আলি খান ( Sara ali Khan ) এবং শুভমন গিল ( Shubman Gill )?

দুজনকে একসঙ্গে রেস্তরাঁয় খাবার খেতে দেখে অন্তত এমনটাই কোন করছেন দর্শকরা। অনেকেরই বক্তব্য, সারা এবং শুভমনকে একসঙ্গে দেখেছেন তারা। ভারত-পাক খেলার পর থেকেই তাদের প্রেমের সম্পর্কের গুঞ্জন তুঙ্গে। দুবাইয়ে একসঙ্গে ডিনার করছেন সারা-শুভমন? এদিকে বেশ কিছুদিন আগে পর্যন্তও সচিন তেন্ডুলকর কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে ডেট করছিলেন তিনি।

তবে বিচ্ছেদের সুর বোঝা গিয়েছিল সোশ্যাল মিডিয়ার সূত্রেই। দুজন দুজনকে অনফলো করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এদিকে শুভ মনের সঙ্গে সারা আলি খানকে দেখে একেবারেই তাজ্জব নেটপাড়ার সকলেই। তাদের বক্তব্য, শুভমন কী জানে দুজনে আলাদা মানুষ? এদিকে, সারা আলি খানের সম্পর্কের চর্চা বলিউডে কম নেই।

শুরুতে সুশান্ত সিং রাজপুত, এরপর কার্তিক আরিয়ান এবং তারপর বিজয় দেভারাকন্ডাকে নিয়েও গুঞ্জনে জড়িয়েছেন তিনি। তার মাঝেই শুভমনের সঙ্গে জড়ালেন? আপাতত, ভিকি কৌশলের সঙ্গে পরবর্তী ছবিতে দেখা যাবে তাকে। এবং শুভমন ব্যস্ত খেলার জগতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sara ali khan subhman gill dated in dubai