কাশ্মীরের মসজিদে নমাজ পড়লেন সারা আলি খান, গেলেন মন্দির-গির্জা-দরগাতেও

সর্ব-ধর্ম সমন্বয়ের বার্তা সইফ-কন্যার।

Sara Ali Khan, Bollywood, সারা আলি খান, সর্ব-ধর্ম সমন্বয়ের বার্তা সইফ-কন্যার, bengali news today
সর্ব-ধর্ম সমন্বয়ের বার্তা সারা আলি খানের

গণেশপুজো করে হিন্দুত্ববাদীদের রোষানলে পড়েছিলেন। কিন্তু মাথা নোয়াননি। বরং নিজের বাড়িতে গণপতি মূর্তি এনে মা অমৃতা সিংয়ের সঙ্গে পুজো করেছেন। গিয়েছেন কাশী বিশ্বানাথের মন্দিরে, কামাক্ষ্যা মন্দিরে। নবাব পরিবারের হয়ে কীভাবে হিন্দু দেবতার পুজো করতে পারেন সারা আলি খান (Sara Ali Khan)? প্রশ্ন তুলে ভ্রু কুঁচকেছিলেন ধর্ম ধজ্জ্বাধারীদের অনেকেই। তবে শত ট্রোল-সমালোচনাও টলাতে পারেনি সইফ-কন্যাকে। কারণ, মনে-প্রাণে তিনি সর্ব-ধর্ম সমন্বয়ে বিশ্বাসী।

এবার কাশ্মীরে ঘুরতে গিয়েও তার অন্যথা হল না। মসজিদে গিয়ে যেমন নমাজ পড়লেন। ঠিক তেমনই মন্দিরে গিয়ে করজোড়ে প্রণাম করলেন। মাথায় কাপড় দিয়ে দরগাতেও হাঁটু গেড়ে বসে মাথা ঠেকালেন। প্রার্থনা করে এলেন গির্জাতে গিয়েও। সর্ব-ধর্ম সমন্বয়ের বার্তা দিলেন সারা আলি খান। পাশাপাশি বললেন, “আমার ভারত মহান।”

[আরও পড়ুন: মৈনাকের ফ্রেমে ‘তিতলি-মিনি’র অসমবয়সি বন্ধুত্বের গল্প, মিমির লুকে চমক]

ঘুরতে খুবই ভালবাসেন সারা। এই কখনও বন্ধুদের সঙ্গে গোয়া যাচ্ছেন তো আবার কখনও বা শুটিংয়ের ফাঁকে মলদ্বীপে বন্ধুদের সঙ্গে মজা করছেন। আবার কখনও ভূস্বর্গ কাশ্মীরে গিয়ে তাবুতে রাত কাটাচ্ছেন। তারকাসুলভ নয়, একেবারে সাদামাটাভাবেই জীবন উপভোগ করেন সারা আলি খান। তাঁর সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই মেলে সেই প্রমাণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sara ali khan visits masjid temple in kashmir

Next Story
মহিলা অনাথ আশ্রমে ফ্যানদের দেখা দিতে হঠাৎ-ই ঢুকে পড়লেন যশ, তারপর হূলস্থূল কাণ্ড!
Show comments