scorecardresearch

বড় খবর

শাশ্বত-রুদ্রনীল এবার ‘প্রতিদ্বন্দ্বী’? প্রকাশ্যে রহস্য-রোমাঞ্চে মোড়া সিনেমার ট্রেলার

দেখুন রহস্য-রোমাঞ্চে মোড়া সিনেমার ট্রেলার।

শাশ্বত-রুদ্রনীল এবার ‘প্রতিদ্বন্দ্বী’? প্রকাশ্যে রহস্য-রোমাঞ্চে মোড়া সিনেমার ট্রেলার

বন্ধুদের সঙ্গে ফুটবল খেলার সময় শহরের বুক থেকে হঠাৎই অপহরণ হয়ে যায় একটি বাচ্চা। এমন একটি দৃশ্যের নেপথ্যে ভাসতে থাকে বহু চেনা এক কবিতা- “নাম তার মোতিবিল, বহুদূর জল। হাঁসগুলি ভেসে ভেসে করে কোলাহল। পাঁকে চেয়ে থাকে বক-চিল উড়ে চলে। মাছরাঙা ঝুপ করে পড়ে এসে জলে…।” ‘প্রতিদ্বন্দী’র ট্রেলারের শুরুতেই রুদ্রনীলের কণ্ঠে এই কবিতা রহস্য-রোমাঞ্চের ইঙ্গিত দেয়।

শনিবার প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার। পরিচালক সপ্তাশ্ব বসুর দ্বিতীয় ছবি ‘প্রতিদ্বন্দ্বী’। বর্তমান চিকিৎসা ব্যবস্থার প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে এই ক্রাইম ড্রামা। তা ‘প্রতিদ্বন্দ্বী’র গল্প কীরকম? ডাঃ বক্সী নামে একজনের ছেলে অপহৃত হয়ে যায় স্কুল থেকে। স্কুল থেকে অপহরণ হয়ে যাওয়া ছেলেটিকে খোঁজার ভার পড়ে এক প্রাইভেট গোয়েন্দা এবং তাঁর টিমের উপর। সেই প্রাইভেট গোয়েন্দার নাম সিদ্ধার্থ। অপহরণের রহস্যভেদ করতে গিয়ে সিদ্ধার্থের টিম জানতে পারে যে সেই স্কুলেরই সুকুমার সেন নামে এক শিক্ষকের ডাঃ বক্সী অর্থাৎ যার ছেলে নিখোঁজ, তার উপর ব্যক্তিগত বিদ্বেষ রয়েছে। সুকুমার সেন সেই স্কুলেই অঙ্ক পড়ান। সেখানেই গল্পের মোড় ঘোরে। এবার প্রশ্ন, তাহলে কি স্কুলের সেই অঙ্কের শিক্ষক সুকুমার সেনই কি ডাঃ বক্সীর ছেলেকে অপহরণ করেছে? নাকি এর নেপথ্যে রয়েছে গভীর ষড়যন্ত্র? সেই প্রশ্নের উত্তর পেতে অবশ্য অপেক্ষা করতে হবে ছবির মুক্তি পাওয়া অবধি। ডাঃ বক্সীর ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)) ও সুকুমার সেনের চরিত্রে দেখা যাবে রুদ্রনীল ঘোষকে (Rudranil Ghosh)।

গোয়েন্দা সিদ্ধার্থর ভূমিকায় দেখা যাবে সৌরভ দাসকে। যিনি কিনা বিভিন্ন কেস সমাধান করে থাকেন তাঁর সহযোগী জেনির সঙ্গে। এই চরিত্রে অভিনয় করেছেন রিনি ঘোষ। সায়নী ঘোষকে দেখা যাবে একজন রাজনীতিকের চরিত্রে। প্রথমবার এমন অবতারে ধরা দিতে চলেছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saswasta chatterjee rudranil ghosh starrer pratidwandi trailer