বড় খবর

কঙ্গনার ‘ধাকড়’ টিমে শাশ্বত, বুদাপেস্টে শ্যুটিং শেষ করে সিনেমা দেখলেন, সারলেন ডিনারও

কঙ্গনা রানাউত অভিনীত ‘ধাকড়’ ছবিতে কোন চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে? জানুন।

Saswata Chatterjee, Kangana Ranaut, Dhakaad, Bollywood, Arjun Rampal, কঙ্গনা রানাউত, শাশ্বত চট্টোপাধ্যায়, ধাকড়
বুদাপেস্টে কঙ্গনা রানাউতের সঙ্গে শ্যুটিংয়ে শাশ্বত চট্টোপাধ্যায়

কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ‘ধাকড়’ (Dhakaad) টিমে শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। এই মুহূর্তে বুদাপেস্টে রয়েছেন অভিনেতা। বিদেশের মাটিতে শ্যুটিংয়ের ফাঁকে জমিয়ে মজা করছেন। বিনোদনের আয়োজনেও কমতি নেই। কখনও বলিউড অভিনেত্রীর সঙ্গে বসে নৈশভোজে মজেছেন তো আবার কখনও বা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখেছেন গোটা টিমের সঙ্গে। এককথায়, বুদাপেস্টে শাশ্বতর ‘ধাকড়’ ডায়েরি কিন্তু বেশ রংচঙে। তাঁদের সঙ্গে রয়েছেন অর্জুন রামপালও।

বাংলা ছবির পাশাপাশি এই বাঙালি অভিনেতা যে বলিউড ইন্ডাস্ট্রিতেও এখন সমান তালে অভিনয় চালিয়ে যাচ্ছেন, তা বলাই বাহুল্য। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’তেও শাশ্বতর অসাধারণ পারফরম্যান্স নজর কেড়েছিল। এবার কঙ্গনার সঙ্গে স্ক্রিনস্পেস ভাগ করে নেবেন শাশ্বত। পরিচালকের আসনে রজনীশ ঘাই।

[আরও পড়ুন: গিটারের তারে আঙুলই নেই, কিন্তু বাজছে মিউজিক! ভাইরাল ভিডিওয় ‘খিল্লি’ যমুনা ঢাকির]

কোভিড পরীক্ষা করিয়ে নেগেটিভ রিপোর্ট নিয়ে গত ১৪ জুলাই বুদাপেস্টের উদ্দেশে রওনা হয়েছিলেন শাশ্বত। প্রথমে দিন কয়েক হোটেলবন্দি থেকে ফের কোভিড পরীক্ষা করে, ফল নেতিবাচক আসার পরই পুরোদস্তুর শ্যুটিংয়ে নেমেছেন তিনি। ভ্যাকসিনের দুটো ডোজই নেওয়া অভিনেতার। শুক্রবার শ্যুটিং শিডিউল ছিল না। তাই কঙ্গনা এবং গোটা টিমের সঙ্গে সেখানকার প্রেক্ষাগৃহে ‘ব্ল্যক উইডো’ সিনেমাটি দেখে এসেছেন শাশ্বত। যে ক্যামেরাবন্দী মুহূর্ত খোদ শেয়ার করেছিলেন কঙ্গনা রানাউত।

শোনা গিয়েছে, কঙ্গনার এই বহু প্রতিক্ষীত ছবিতেই এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শাশ্বত। কঙ্গনার মেন্টরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। জানুয়ারি মাস নাগাদই সেই ছবির শুটিংয়ের জন্য ব্যাগ-পত্তর গুছিয়ে মধ্যপ্রদেশের ইন্দৌরে গিয়েছিলেন অভিনেতা। তারপর ভূপালেও সিনেমার কিছু দৃশ্যের শ্যুটিং করেছেন শাশ্বত। এবার কঙ্গনা ও অর্জুন রামপাল তথা গোটা ‘ধাকড়’ টিমের সঙ্গে বুদাপেস্টে শ্যুটিং করছেন শাশ্বত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saswata chatterjee joins kangana ranauts dhakaad team in budapest

Next Story
ফারহানের ‘তুফান’-এর প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ, সিনেমার রিভিউ দিয়ে কী বললেন কিং খান?Shah Rukh Khan, Farhan Akhtar, Toofan, Bollywood, শাহরুখ খান, তুফান ফিল্ম রিভিউ, ফারহান আখতার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com