বড় খবর

সুশান্তের জন্মদিনে আবেগপ্রবণ পোস্ট ‘দিল বেচারা’ সহ-অভিনেতা স্বস্তিকা-শাশ্বতর

প্রয়াত অভিনেতার জন্মদিনে তাঁর স্মৃতি রোমন্থনে মগ্ন দুই বাঙালি অভিনেতা।

sushant

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ ছবি ‘দিল বেচারা’তে অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) এবং স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। মুকেশ ছাবড়ার সিনেমায় সুশান্তের পাশাপাশি যে দুই বাঙালি অভিনেতার অভিনয় মুগ্ধ করেছে সিনেদর্শকদের। আজ প্রয়াত অভিনেতার জন্মদিনে তাঁকে ঘিরে অতীতের সেসব স্মৃতির সরণিতে হাঁটলেন শাশ্বত এবং স্বস্তিকা। শেয়ার করলেন সুশান্তের সঙ্গে অদেখা মুহূর্তের ছবি। আবেগঘন পোস্টে স্মরণ করলেন প্রয়াত সহ-অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে।

পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ সিনেমার প্রচারের সময়কার অদেখা ছবি শেয়ার করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। টুইটারে সুশান্তের সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখলেন, “এই ছবিটা সুশান্ত তুলেছিলেন, ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ মুক্তির আগে প্রচারের সময়। তোমার সিনেমার মধ্য দিয়েই চিরকাল তুমি বেঁচে থাকবে। শুভ জন্মদিন সুশান্ত সিং রাজপুত।” উল্লেখ্য, ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ এবং ‘দিল বেচারা’- এই ২টি ছবিতে সুশান্তের সঙ্গে অভিনয় করেছেন স্বস্তিকা। তিনিই একমাত্র সহ-অভিনেত্রী যিনি কিনা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দু’-দুটো সিনেমায় অভিনয় করেছেন।

অন্যদিকে, শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা গেল ‘দিল বেচারা’ (Dil Bechara) সিনেমার বেশ কিছু দৃশ্যের ছবি নিয়ে একটা কোলাজ পোস্ট করতে। ছবিতে সুশান্তের প্রেমিকা কিজি বাসু ওরফে সঞ্জনা সঙ্ঘীর বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। ছবিতে দেখা গেল সেই সিনেমারই কিছু মজাদার মুহূর্ত। যেখানে সুশান্তের সঙ্গে স্ক্রিনস্পেস ভাগ করে নিয়েছেন অভিনেতা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saswata chatterjee swastika mukherjee remembering sushant singh rajput on his birthday

Next Story
লিলি চক্রবর্তীর শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত অভিনেত্রীlily chakraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com