scorecardresearch

বড় খবর

‘বাহুবলী’ প্রভাসের ছবিতে শাশ্বত, অভিনেতার মেয়েকে ‘বিশেষ উপহার’ পাঠালেন দীপিকা

‘বলিউড মস্তানি’র প্রশংসায় পঞ্চমুখ টলিউডের ‘শবর’।

Saswata Chatterjee, Saswata Chatterjee in Project K, Saswata Chatterjee with Deepika, দীপিকা পাড়ুকোন, শাশ্বত চট্টোপাধ্যায়, প্রভাস-দীপিকার ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়, bengali news today
প্রভাস-দীপিকার সঙ্গে একফ্রেমে দেখা যাবে শ্বাশত চট্টোপাধ্যায়কে

সদ্য ‘ধাকড়’ ছবিতে কঙ্গনা রানাউতের রিং মাস্টারের ভূমিকায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। আর ‘ক্যুইন’-এর পর এবার ‘বলিউড মাস্তানি’ দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনেতা। ইতিমধ্যেই একদিনের শুট সেরে ফেলেছেন টলিউডের ‘শবর দাশগুপ্ত’। আর তাতেই কিনা দীপিকার আচার-ব্যবহারে মুগ্ধ শাশ্বত। অতঃপর দরাজ কণ্ঠে রণবীর-ঘরণির প্রশংসাও করলেন অভিনেতা।

প্রসঙ্গত, শুটিংয়ের প্রয়োজনে কলকাতা টু মুম্বই উড়ানে ব্যস্ত অভিনেতা। আজ বাংলা ছবির প্রিমিয়ার তো সপ্তাহান্তে করণ জোহরের সিনেমার শুট। আবার কখনও বা হিন্দি ছবির প্রচারে ব্যস্ত। এককথায়, টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেতা বর্তমানে শাশ্বত চট্টোপাধ্যায়। বিদ্যা বালন, কঙ্গনা রানাউত, তাপসী পান্নু, অনিল কাপুর একের পর এক বলিউড তারকার ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। আর এবার তো বাউন্ডারি পার! ছক্কা হাঁকালেন শাশ্বত। দীপিকা পাড়ুকোনের বিগ বাজেট ছবিতে অভিনয় করছেন তিনি।

চমক অবশ্য এখানেই শেষ নয়! ‘বাহুবলী’ প্রভাস (Prabhas) এবং অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan) রয়েছেন সেই ছবিতে। এতক্ষণে নিশ্চয় আন্দাজ করতে পেরেছেন, কোন ছবির কথা বলা হচ্ছে? নাগ অশ্বীন পরিচালিত ‘প্রজেক্ট কে’। আজ্ঞে, এই সিনেমাতেই প্রভাস-দীপিকার সঙ্গে একফ্রেমে দেখা যাবে বাঙালি অভিনেতা শ্বাশত চট্টোপাধ্যায়কে। আর ‘প্রজেক্ট কে’র সুবাদেই তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন তিনি।

[আরও পড়ুন: ১ পায়ে হেঁটেই রোজ স্কুল-সফর! পঙ্গু কিশোরীর অস্ত্রোপচারের করাবেন সোনু সুদ]

হায়দরাবাদে একদিনের শুটিং সেরেছেন দীপিকার সঙ্গে। কী ঘটেছিল সেদিন সেটে? বলিউড সংবাদমাধ্যমের কাছে সেই অভিজ্ঞতা জানাতে গিয়েই আপ্লুত শাশ্বত। বললেন, হায়দরাবাদের স্টুডিওতে ১ দিনের শুট ছিল। আমি ঢুকি সকাল ৯টায়। আর দীপিকার কলটাইম ছিল সাড়ে ৯টায়। ও যথাসময়ে পৌঁছেও যায়। তবে দীপিকার প্রথম শটটা দিতে বিকেল ৫টা বেজে যায় সেদিন। ততক্ষণে সেদিন আমার ১২টা শট দেওয়া হয়ে গিয়েছে। দীপিকা আমাকে খালি একবার ঢুকতে একবার বেরতে দেখছে। হঠাৎ একগাল হাসি নিয়ে আমাকে বলল- আপনাকে আবার ডাকা হয়েছে, আর আমি এখনও এখানে বসে অপেক্ষা করছি। অতক্ষণ সময় ধরে অপেক্ষা করার পরও মুখে হাসি লেগে ছিল ওঁর। একেই তো বলে পেশাদারিত্ব।

এখানেই অবশ্য শেষ নয়। শুটের ফাঁকেই আলাপচারিতার মাঝে যখন শাশ্বত দীপিকাকে বলেন যে, তাঁর মেয়ে অভিনেত্রীর খুব বড় ভক্ত। তৎক্ষণাৎ নায়িকার ব্যক্তিগত সচিব একটা ছবি সই করা ছবি ধরিয়ে দেন শাশ্বতর হাতে। দীপিকার সই করা ছবি পেয়ে তো এদিকে আনন্দে আত্মহারা শাশ্বতর মেয়ে। আনন্দে বাক্যহারা হয়ে গিয়েছিল। তবে ‘প্রজেক্ট কে’তে অভিনেতাকে কী ধরনের চরিত্রে দেখা যাবে, তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saswata chatterjee to share screen with deepika and prabhas