বড় খবর

কঙ্গনা রানাউতের সিনেমায় শাশ্বত, ‘ধাকড়’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতাকে

ইতিমধ্যেই সেই ছবির শুটিং শুরু করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

Saswata

কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সিনেমায় বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্য়ায় (Saswata Chatterjee)। আজ্ঞে, ঠিকই শুনেছেন। বাংলা ছবির পাশাপাশি তিনি যে বলিউড ইন্ডাস্ট্রিতেও সমান তালে অভিনয় চালিয়ে যাচ্ছেন, তা বলাই বাহুল্য। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’তেও শাশ্বতর অসাধারণ পারফরম্যান্স নজর কেড়েছিল। এবার কঙ্গনার সঙ্গে স্ক্রিনস্পেস ভাগ করে নেবেন শাশ্বত। পরিচালকের আসনে রজনীশ ঘাই।

তা কঙ্গনা রানাউতের সঙ্গে কোন ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়? সূত্রের খবর, ‘ধাকড়’ (Dhakaad) সিনেমায় দেখা যাবে বাঙালি অভিনেতাকে। দিন কয়েক আগেই এই সিনেমার লুক সেটের জন্য প্রস্থেটিক মেক-আপের মাপ-জোখ দিয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। এবার শোনা যাচ্ছে, কঙ্গনার এই বহু প্রতিক্ষীত ছবিতেই এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শাশ্বত। সিনেমায় কঙ্গনার মেন্টরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই সেই ছবির শুটিংয়ের জন্য ব্যাগ-পত্তর গুছিয়ে মধ্যপ্রদেশের ইন্দৌরে গিয়েছেন অভিনেতা। এরপর ভূপালেও সিনেমার কিছু দৃশ্যের শুটিং হবে। সেখানেও যাবেন শাশ্বত। সেখানকার শুটিং শেষ করে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই তিনি কলকাতায় ফিরবেন বলে জানা গিয়েছে। তা কঙ্গনার মেন্টরের ভূমিকায় কেমন লাগবে শাশ্বতকে? তা দেখার জন্য অক্টোবর মাস অবধি তো অপেক্ষা করতেই হবে। কারণ, সেই সময়েই মুক্তি পাচ্ছে ‘ধাকড়।

কমেডি হোক কিংবা ঠান্ডা মাথার খলনায়কের চরিত্র, নিজের তুখড় অভিনয়ে সর্বদাই দর্শকমন কেড়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। শুধু বাংলা নয়, হিন্দি ছবিতেও তিনি যে বলে বলে ছক্কা হাঁকাতে পারেন, তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। সুজয় ঘোষের ‘কাহানি’-র বব বিশ্বাস চিরস্থায়ী হয়ে গিয়েছে লোকজনের মনে। এরপর ২০১৭ সালে পরিচালক অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’-এর ‘টুটিফুটি’-কেও বেশ মনে ধরেছিল দর্শকদের। যেই ছবিতে তিনি স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে। এরপর রাজকুমার সন্তোষী পরিচালিত মোটা বাজেটের বলিউড ছবি ‘ব্যাড বয়’তেও কাজ করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। মুকেশ ছাবড়ার ‘দিল বেচারা’র পর এবার ‘ধাকড়’-এর গুরুত্বপূর্ণ এক চরিত্রে অভিনয় করবেন।

Web Title: Saswata chatterjee will be seen in pivotal role in kangana ranauts upcoming film dhakaad

Next Story
প্রকাশ্যে ‘অভিযান’-এর টিজার, সৌমিত্রের চরিত্রে দুর্ধর্ষ যিশু সেনগুপ্তAbhijaan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com